অসুস্থ ছিল অভিষেক, জোর করে শুটিংয়ে নিয়ে যাওয়া হয়েছিল, বিস্ফোরক মন্তব্য স্ত্রীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/04/2022   শেষ আপডেট: 10/04/2022 8:43 p.m.
facebook.com/abhishek.mithu.chatterjee

সংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে বিস্ফোরক অভিযোগ আনলেন সংযুক্তা দেবী

গত ২৪ মার্চ আচমকা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) মৃত্যুতে স্তম্ভিত, শোকাহত গোটা ইন্ডাস্ট্রি। এখনও তাঁর মৃত্যু শোক কাটিয়ে উঠতে পারেনি পরিবার থেকে অনুরাগীরা। অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা ইন্ডাস্ট্রিকে। তাঁর মৃত্যুর পরে কম গুজব ছড়িয়ে পড়েনি। তবে সে সব কিছুর বিরুদ্ধে একা রুখে দাঁড়িয়েছে স্ত্রী সংযুক্তা। এবার সংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে বিস্ফোরক অভিযোগ আনলেন সংযুক্তা দেবী।

এদিন অভিষেক চট্টোপাধ্যায়ের শেষ ছবি ‘পঞ্চভূজ’-এর ট্রেলার ও গান লঞ্চে হাজির হয়েছিলেন সংযুক্তা চট্টোপাধ্যায়। আর সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্টার জলসার জনপ্রিয় নন-ফিকশন শো, "ইসমার্ট জোড়ি" নিয়ে ক্ষোভ প্রকাশ করেন সংযুক্তা চট্টোপাধ্যায়। বিস্ফোরক অভিযোগ এনে তিনি বলেন, "অভিষেক সেইদিন শ্যুটিং করতে চায়নি, ওকে জোর করে নিয়ে গিয়েছিল।"

প্রসঙ্গত, "ইসমার্ট জোড়ি" মূলত ভালোবাসার গল্প বলে। প্রতিটি পর্বে একের পর এক গল্প বলে তারকাজুটি। ভরত কল থেকে পর্দার 'রামকৃষ্ণ' কিংবা গায়ক রূপঙ্কর থেকে রাজা-মধুবনী, আরও অনেককেই দেখা গেছে এই মঞ্চে। তেমনই প্রথম পর্বে দেখা গিয়েছিল অভিষেক চট্টোপাধ্যায় এবং তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়কে। তবে এরপরের পর্বগুলিতে সকলকে দেখা গেলেও, দেখা যায়নি অভিষেক চট্টোপাধ্যায়কে।

এই নিয়েই সংযুক্তা দেবীকে প্রশ্ন করা হতেই, তাঁর বিস্ফোরক অভিযোগ, "আগের দিন খড়কুটোর শ্যুটিং করতে গিয়ে ওর শরীরটা খারাপ হয়। আমাকে সেট থেকে ফোন করে বলতেই, অভিষেককে ডাক্তার দেখাই, ডাক্তার ফুড পয়জিনিং-এর ওষুধ দেয়। আর বাকি সব নর্ম্যাল ছিল। এরপরের দিন ইস্মার্ট জোড়ির ওখানে গিয়ে বলেছিলাম ও আজ শ্যুটিং করতে পারবে না। তারপরেও ওকে জোর করে আনা হয়েছিল, যেটা একদম ঠিক হয়নি। নীল পোশাকের ওই পারফরম্যান্সটা আমাদের শেষ পারফরম্যান্স নয়। আমাদের যেদিন শ্যুটিংয়ে নিয়ে গিয়েছিল, অভিষেক সেইদিন শ্যুটিং করতে চায়নি, ওকে জোর করে নিয়ে গিয়েছিল। আমি অনুরোধ জানিয়েছিলাম ও পারবে না। ওর খুব কষ্ট হচ্ছিল, ও পারেনি শ্যুটিংটা করতে এতটাই অসুস্থ ছিল। শেষদিন আমি কনের সাজে ছিলাম, ও বরের সাজে ছিল। শুটিংয়ে আসা উচিত হয়নি, আমি বারণ করেছিলাম। ওকে পুরোপুরিভাবে জোর করে আনা হয়েছিল, এটা আমার সত্যিকারের আফসোস। আমি কেন আরও শক্তভাবে রুখে দাঁড়ায়নি? আমি কেন বলিনি- ও আজকে যাবে না আজ, শ্যুটিং করবে না।"