বাবা অভিষেক চট্টোপাধ্যায়ের ছবিকে সঙ্গে নিয়েই ১২ বছরের জন্মদিন পালন হল ডলের

শ্রেয়া সাহা
প্রকাশিত: 10/05/2022   শেষ আপডেট: 10/05/2022 4:20 p.m.
facebook.com/abhishek.mithu.chatterjee

অভিষেকের ইচ্ছের দাম রাখলেন স্ত্রী সংযুক্তা

এক মাস পেরিয়ে গেল অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) মৃত্যুর। বাবা আজ নেই, তবে হৃদয়ের সঙ্গে তিনি সর্বদা জুড়ে আছেন। তাই বাবার ছবিকে সঙ্গে নিয়েই ঘরোয়া ভাবে মেয়ের বারো বছরের জন্মদিন পালন করলেন সংযুক্তা চট্টোপাধ্যায় (Sanjukta Chatterjee)। মেয়ে 'ডল' যে অভিষেকের চোখের মণি ছিল, একথা সকলেরই জানা।

প্রতিবছর মেয়ের জন্মদিন বেশ ধুমধাম করে পালন করতেন অভিষেক। উপস্থিত থাকতেন বহু অতিথি। সব কাজ ফেলে মেয়ের জন্মদিনে হাজির হতেন অভিষেক। তবে করোনা অতিমারির কারণে গত দু'বছর পালন করা হয়নি মেয়ের জন্মদিন।

তাই এই বছর বড়ো করে মেয়ের জন্মদিন পালনের আশায় ছিলেন অভিষেক। কিন্তু তা আর হল না। মেয়ের জন্মদিনের একমাস আগেই মৃত্যুর কোলে ঢোলে পড়লেন তিনি। তবে অভিষেকের ইচ্ছের দাম রাখলেন স্ত্রী সংযুক্তা। অভিষেকের শার্ট পরে, অভিষেকের পছন্দের ক্যাটরার দিয়েই ঘরোয়া ভাবে অনুষ্ঠিত হল ডলের জন্মদিন।

এক সংবাদমাধ্যমকে অভিনেতা-পত্নী বলেন, ‘‘এ বছর থেকে আমিই ওর বাবা। আমিই ওর মা। অভির প্রতিনিধিত্ব করব বলেই ওর সাদা-কালো ছাপা শার্ট বেছে নিয়েছিলাম।’’ অভিষেক নেই, এ কথা যদিও মানতে নারাজ সংযুক্তা চট্টোপাধ্যায়। তাঁর দাবি, তিনি এবং সাইনা সঙ্গে আছেন অভিনেতা। তাই তাঁরা সারাক্ষণ অভিষেকের ছবি সঙ্গে রাখেন। মেয়ের জন্মদিনের ছবিতেও ফুটে উঠল সে ছবি।