Abhishek Chatterjee : নতুন ক্লাসে প্রথম দিন, বাবার ছবি জড়িয়ে আবেগপ্রবণ 'ডল'

শ্রেয়া সাহা
প্রকাশিত: 07/04/2022   শেষ আপডেট: 07/04/2022 12:53 p.m.
ছবিটি ভাগ করে নিয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী facebook.com/abhishek.mithu.chatterjee

মেয়ে সাইনাকে চোখে হারাতেন বাবা অভিষেক

মাত্র বারো বছর বয়সেই বাবাকে (Abhishek Chatterjee Death) হারানোর যন্ত্রণা, এখনও মনের ভিতর তরতাজা। বাবার মৃত্যুতে কার্যত শোকে কাতর সাইনা (Saina Chatterjee)। বাবা ছিল তার চোখের মণি, একইভাবে মেয়ে সাইনাকে চোখে হারাতেন বাবা অভিষেক। অভিনেতার সোশ্যাল মিডিয়ার পাতা সরালেই, সেই স্মৃতি এখনও টাটকা। আদর করে মেয়েকে ডাকতেন ডল বলে।

তবে এক ঝটকায় সব পাল্টে গেল। ক্ষত নিয়েই নতুন জীবনের পথে অভিষেক কন্যা সাইনা। আজ, বৃহস্পতিবার ক্লাস সেভেনের প্রথম ক্লাস ডলের। তবে আগের মতোন জড়িয়ে ধরছে না বাবা। তাই এইদিন স্কুলের জন্য তৈরি হয়ে একটু বেশিই আবেগপ্রবণ ছোট্ট ডল। স্কুলে যাওয়ার আগে অভিষেকের অনুপস্থিতিতে তাঁর ছবিকেই জড়িয়ে ধরল বাবার ছোট্ট ডল। 

বাবার উদ্দেশ্যে ডলের বার্তা, "প্রিয় বাবা, আজ ক্লাস সেভেনে আমার প্রথম দিন। তোমার আশীর্বাদ চাই। আমি জানি তুমি সবসময় আমার সঙ্গে আছো। তোমার প্রিয় ডল।"

এদিন অভিষেক চট্টোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে বাবার ছবিকে জাপটে ধরে থাকা সাইনার ছবি পোস্ট করেছেন মা সংযুক্তা। অভিষেকের শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে তাঁর বার্তা, "সকলের কাছে প্রার্থনা, দয়া করে আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ জানান আমাদের মেয়ে ডলকে, আজ থেকে ওর ক্লাস সেভেনের যাত্রা শুরু হল।"

পোস্ট শেয়ার হতেই নেটিজেনদের শুভেচ্ছার বন্যায় ভেসেছে কমেন্ট বক্স। জীবনে আরও এগিয়ে চলবার জন্য অভিষেক কন্যাকে ভালোবাসা ও আর্শীবাদ জানিয়েছে সবাই।