'ড্যাডি' অভিষেক চট্টোপাধ্যায়কে ছাড়াই চলবে 'খড়কুটো', ঘোষণা কর্তৃপক্ষের

শ্রেয়া সাহা
প্রকাশিত: 02/04/2022   শেষ আপডেট: 02/04/2022 1 p.m.
facebook.com/abhishek.mithu.chatterjee

অভিনেতার মৃত্যুতে বন্ধ হয়েছে 'মোহর' ধারাবাহিক

অভিষেক চট্টোপাধ‍্যায়ের (Abhishek Chatterjee) আচমকা মৃত‍্যুতে বড় ক্ষতি হয়ে গিয়েছে বাংলার বিনোদন জগতের (Tollywood Industry)। অভিনেতার মৃত্যু এখনও মেনে নিতে পারেনি তাঁর সহকর্মীরা। অভিনেতার মৃত্যুতে বন্ধ হয়েছে 'মোহর' ধারাবাহিক।

শেষ দিনের শ্যুটিংয়ে অভিষেক চট্টোপাধ্যায়ের ছবি সামনে রেখেই কেক কাটতেও দেখা যায় গোটা টিমকে। অন্যদিকে, অভিষেক অভিনীত আরও একটি জনপ্রিয় ধারাবাহিক - 'খড়কুটো'। এখনও অভিষেকের নানান স্মৃতিতেই ডুবে রয়েছেন ‘খড়কুটো’ ধারাবাহিকের গোটা টিম।

তবে 'ড্যাডি'কে ছাড়াই কী এগোবে ধারাবাহিক? নাকি মোহরের মতোই বন্ধ হবে 'খড়কুটো'? এনিয়ে কার্যত প্রশ্নচিহ্নের শেষ নেই। তবে ‘খড়কুটো’তেও (Khorkuto) আসতে চলেছে বড় বদল। টেলিপাড়ার খবর অনুযায়ী, 'খড়কুটো' ধারাবাহিকের গল্প কিছুটা বদলাতে চলেছে। শোনা যাচ্ছে, ধারাবাহিকের গল্প এবার এমনভাবে এগোবে যাতে অভিষেক চট্টোপাধ্যায়ের চরিত্র অর্থাৎ গুনগুনের ড্যাডির প্রয়োজন না হয়। বলাবাহুল্য, এবার থেকে ‘খড়কুটো’র গল্প এগিয়ে চলবে অভিষেক চট্টোপাধ্যায়কে ছাড়াই।

তবে শুধুই গল্প নয়। বদলাতে চলেছে এই ধারাবাহিকের টেলিকাস্টের সময়ও। ৪ এপ্রিল থেকে দুপুর ২ টো নাগাদ দেখানো হবে এই ধারাবাহিক।