আর লুকোচুরি নয়, এবার সরাসরি পুরুষদের হাল বেহাল করতে উদ্যত 'ড্রিম গার্ল' আয়ুষ্মান

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 02/08/2023   শেষ আপডেট: 02/08/2023 7:22 p.m.
আয়ুষ্মান খুরানা - তাহিরা কাশ্যপ ~Instagram

খুব শীঘ্রই বড় পর্দায় আসছে রাজ শান্ডিল্যর ছবি 'ড্রিম গার্ল ২'

ট্র্যাফিক জ্যাম এবার হতে বাধ্য, কারণ 'ড্রিম গার্ল' পূজা শীঘ্রই আসতে চলেছেন! এমনটাই নিজের সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা (Aayushmann Khurrana)। কারণ তাঁর অভিনীত 'ড্রিম গার্ল ২' (DreamGirl 2) ছবির ট্রেলার মুক্তি পেয়েছে সদ্য। তার আগেই ছবির পোস্টার প্রকাশ্যে এনেছেন অভিনেতা। পোস্টারটি দেখে বোঝাই যাচ্ছে, আর ফোনের আড়ালে নয়, এবারে সরাসরি পুরুষদের বেহাল করতে আসছেন তিনি 'ড্রিম গার্ল' পূজার অবতারে। তাঁকে দেখে যেন হকচকিয়ে গেছে চারিপাশের পুরুষ-মহল।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল 'ড্রিম গার্ল' (DreamGirl)ছবিটি। সেই ছবিটিতে একজন কল সেন্টারের কর্মী হিসেবে আয়ুষ্মান, নারী কণ্ঠে কথা বলতেন ফোনের ও প্রান্তে থাকা মানুষের সঙ্গে। রাজ শান্ডিল্য (Raaj Shaandilyaa) পরিচালিত 'ড্রিম গার্ল ২' ছবিতে আর লুকোছাপা নয়, বরং নারীর অবতারেই ধরা দিয়েছেন নায়ক। ট্রেলারে দেখা যাচ্ছে, ক্রেডিট কার্ডের বিল তিন মাস ধরে বকেয়া থাকার দরুন, হন্যে হয়ে উপায় খুঁজতে থাকেন করমবীর ওরফে আয়ুষ্মান। ঠিক করেন, নারী হয়ে উপার্জন করবেন। পরবর্তীতেই 'পূজা' হিসেবে আত্মপ্রকাশ ঘটে তাঁর। বলা বাহুল্য, এই অবতারটির প্রেমে পড়তে বাকি থাকেন না কোনও পুরুষই। ফলে পুরুষদের 'বোকা' বানিয়ে সহজেই উপার্জনের পথ খুলে যায় করমবীরের।

'ড্রিম গার্ল ২' ছবিতে আয়ুষ্মানের সঙ্গে জুটি বেঁধেছেন অনন্যা পান্ডে (Ananya Panday)। তাঁদের অন স্ক্রিন রসায়ন যে জমে উঠবে সেই নিয়ে আশাবাদী অনুরাগীরা। এই ছবিতে কমেডি থাকবে পরতে পরতে। কারণ পরেশ রাওয়াল, রাজপাল যাদব, অনু কাপুর, বিজয় রাজ, আসরাণির মত গুণী কৌতুক অভিনেতারা রয়েছেন ছবি জুড়ে। এছাড়া 'পাতাললোক' (Paatal Lok) খ্যাত অভিষেক ব্যানার্জী এবং 'কোটা ফ্যাক্টরি' (Kota Factory) খ্যাত রঞ্জন রাজ সহ অনেক তাবড় তাবড় কলাকুশলীর উপস্থিতি লক্ষ্য করা গেছে। আগামী ২৫ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।