মিষ্টি প্রেমের বাঁধনে আবদ্ধ হলেন মধুমিতা-সৌম্য, মুক্তি পেল 'চিনি ২' এর নতুন গান

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 22/07/2023   শেষ আপডেট: 22/07/2023 9:08 a.m.
instagram.com/madhumita_sarcar

ফের একবার বাংলাদেশি গায়ক মাহতিম শাকিবের কণ্ঠে মন ছুঁয়ে গেল শ্রোতাদের

মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) পরিচালিত 'চিনি' (Cheeni) ছবির মুক্তির বছর তিনেকের মধ্যেই আসতে চলেছে 'চিনি ২' (Cheeni 2)। আবারও এক মিষ্টি সম্পর্কে ধরা দেবেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মধুমিতার বিপরীতে অভিনয় করছেন সৌম্য মুখার্জী (Soumya Mukherjee)। সম্প্রতি বাংলাদেশি গায়ক মাহতিম শাকিবের (Mahtim Shakib) গলায় একটি মিষ্টি প্রেমের গানে আবদ্ধ হলেন মধুমিতা এবং সৌম্য।

নীলাঞ্জন চক্রবর্তীর (Nilanjan Chakroborty) কথায়, মৈনাক মজুমদারের (Mainak Mazoomder) সুরে 'তুমি জানতেই পারো না' (Tumi Jantei Paro Naa) গানটি গেয়েছেন মাহতিম শাকিব। 'চিনি ২' ছবিতে যথারীতি মধুমিতার চরিত্রের নাম চিনি, যাঁর প্রেমে পড়েছেন সৌম্য ওরফে স্যামি। চিনির প্রতি অব্যক্ত ভালোবাসার প্রকাশ ঘটাতেই হাতে গিটার নিয়ে গান ধরেছেন স্যামি। চিনির অজান্তেই তাঁর প্রতি স্যামির যে আকুলতা, তা যেন জীবন্ত হয়ে উঠেছে মাহতিমের দরদী কণ্ঠে।

বছর কয়েক আগে মিষ্টি মা এবং চিনি মেয়ের গল্প নির্মাণ করেছিলেন মৈনাক। এবার সেই গল্পই পরিবেশিত হবে নতুন রূপে। এবারের গল্পে মা মেয়ের সম্পর্ক নয়, প্রাধান্য পেয়েছে বাড়ির মালকিন এবং ভাড়াটিয়ার সম্পর্ক। সঙ্গে দোসর হয়েছে প্রেম এবং মধ্যবিত্ত পরিবারের নানাবিধ সমস্যা। রয়েছে অসুখী দাম্পত্যও। এবং এই সকল প্রতিকূলতা নিয়েই বন্ধুত্ব গড়ে ওঠে বাড়ির মালকিন মিষ্টি ওরফে অপরাজিতা আঢ্য এবং ভাড়াটিয়া চিনি অর্থাৎ মধুমিতা সরকারের মধ্যে। আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'চিনি ২'।