মে মাসে মুক্তি পাবে হইচইয়ের সিরিজ "হোমস্টে মার্ডার", নয়া ঝলক সৌরভের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/04/2023   শেষ আপডেট: 25/04/2023 11:39 p.m.
instagram.com/i_sauravdas

টানটান উত্তেজনা নিয়ে আসছে হইচইয়ের নতুন সিরিজ "হোমস্টে মার্ডার"

একদল বাঙালি পর্যটক, পাহাড়ে ঘুরতে গিয়ে যাঁদের ঠিকানা হয়ে ওঠে 'অনন্যা হোমস্টে'। বলা বাহুল্য, সেই হোমস্টের কর্নধার দম্পতিও বাঙালি। পাহাড়ের কোলে অবস্থিত এই অট্টালিকার চারধারে জমাট বাঁধা কুয়াশার মত যেন, ভেতরেও রয়েছে জমাট বাঁধা রহস্য। এরই মাঝে ঘটে অঘটন! কী হবে এই ঘটনার পরিণতি?

ঠিক এমনই এক প্রেক্ষাপট আবর্তিত হয়েছে পরিচালক সায়ন্তন ঘোষালের (Sayantan Ghoshal) আসন্ন সিরিজ, "হোমস্টে মার্ডার" (Homestay Murders) এ। বাঙালি পর্যটকদের মধ্যে কেউ আইপিএস অফিসার, কেউ বা রহস্য গল্পের লেখক। কারুর বা নেশা ঘুরে বেড়ানো এবং ছবি তোলা। এমনই নানা মনস্তত্ত্বের মানুষের সমন্বয় ঘটেছে এই রহস্যময় অনন্যা হোমস্টেতে। কিন্তু হঠাৎই এই পর্যটকদের মধ্যে একজন খুন হন। কী হবে তাঁর খুনের কিনারা, কেই বা অপরাধী, এমনই টানটান উত্তেজনার ভরপুর হবে এই সিরিজ।

সিরিজটি আগামী মে মাসে, হইচইয়ে (Hoichoi) মুক্তি পাবে। এক ঝাঁক টলিউড তারকার উপস্থিতি প্রতিষ্ঠিত হবে সিরিজ জুড়ে। দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy), সৌরভ দাস (Saurav Das), অর্জুন চক্রবর্তী (Arjun Chakrobarty), সোহিনী সরকার (Sohini Sarkar), পার্ণো মিত্র (Parno Mittra), অপরাজিতা ঘোষ (Aparajita Ghosh), যুধাজিত সরকার (Judhajit Sarkar), সবুজ বর্ধন (Sabuj Barddhan) প্রমুখ শিল্পীদের কেন্দ্র করে গড়ে উঠবে হোমস্টের রহস্য। একেই এই গরমে পাহাড় সফর, তার উপর রহস্য, বাঙালিদের গ্রীষ্মের ছুটিতেও শীতের শিহরণ অনুভূত হবে বৈকি!