Uraan : ভিন্ন স্বাদের গল্প নিয়ে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক "উড়ান"

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 26/04/2024   শেষ আপডেট: 26/04/2024 9:40 p.m.
instagram.com/starjalsha

মূল চরিত্রে দেখা যাবে প্রতীক সেন এবং রত্নপ্রিয়া দাসকে

শেষ হতে চলেছে স্টার জলসার (Star Jalsha) একাধিক জনপ্রিয় ধারাবাহিক। শীঘ্রই স্টার জলসার একটি প্রাইম স্লটে আসতে চলেছে নতুন ধারাবাহিক 'উড়ান' (Uraan)। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের প্রথম ঝলক (Promo)।

গল্পের মুখ্য চরিত্রে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ প্রতীক সেন (Pratik Sen), এবং নবাগতা রত্নপ্রিয়া দাস (Ratnapriya Das)। রত্নপ্রিয়ার এই ধারাবাহিকে নাম হয়েছে পূজারিণী। অপরদিকে প্রতীকের নাম হয়েছে মহারাজ।

গল্পের নায়ক-নায়িকা দুজনেই ভিন্ন ধর্মী! দুজনের স্বভাব চরিত্রে মিল নেই কোনও রকমই। পূজারিণী নিজেকে সমর্পণ করেছে পূজা অর্চনায়, এবং মানুষের সেবার কাজে। অপরদিকে মহারাজ এককালের কৃতী ছাত্র হলেও, আজ তাঁর এবং রাস্তার মাতালদের মধ্যে কোনও ফারাকই নেই। পূজারিণী কি পারবে মহারাজকে নতুন জীবন দিতে? এই প্রশ্ন নিয়েই আবর্তিত হয়েছে এই ধারাবাহিকের প্রথম ঝলক।

তবে কোন ধারাবাহিকের (Bengali Serial) স্থান নেবে 'উড়ান' সেই সম্পর্কে স্পষ্ট করে কিছু জানা যায়নি। ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসতেই কমেন্ট বক্সে শুভেচ্ছায় ভাসিয়ে দিয়েছেন প্রতীকের অনুগামীরা। নতুন এক নায়িকার সঙ্গে কেমন হতে চলেছে তাঁর রসায়ন, সেই নিয়েই দিন গুনছেন দর্শক।