সুরে সুরে ছড়িয়ে যাক আশার বাণী, পুজোয় 'চারপাশে আলো হোক' ঘরে ঘরে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/10/2023   শেষ আপডেট: 20/10/2023 10:08 a.m.
নিজস্ব ছবি

পন্ডিত অজয় চক্রবর্তী থেকে শুরু করে 'নন্দী সিস্টার্স', বিবিধ শিল্পীর কণ্ঠে আসছে নতুন আগমনীর গান

"চারপাশে আলো হোক, হোক চোখেরও স্নান", পুজোর প্রাক্কালে এমন এক আশ্বাস-বাণী নিয়ে উপস্থিত হয়েছেন এক ঝাঁক সঙ্গীত শিল্পী। উদ্দেশ্য, ঘরে ঘরে জ্বলে উঠুক ভালো থাকার আলো! শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের (Srijato Bandyopadhyay) কথায়, ইন্দ্রদীপ দাশগুপ্তের (Indraadip Das Gupta) সুরে, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) নির্মাণ করেছেন একটি মিউজিক ভিডিও। পন্ডিত অজয় চক্রবর্তী (Pandit Ajoy Chakraborty) থেকে শুরু করে, এই যুগের ইউটিউব 'সেনসেশন' অন্তরা নন্দী (Antara Nandy) এবং অঙ্কিতা নন্দীকেও (Ankita Nandy) তাল মেলাতে দেখা যাবে, নতুন আগমনীর গান 'চারপাশে আলো হোক'-এ।

বাঙালির কাছে দুর্গা পুজো হল, সকল ক্ষতের মলম। সকলেই চান আপনজনকে নিয়ে ভালো থাকার জোয়ারে মেতে উঠতে। সুরে সুরে যাতে আরও বিস্তৃত ভাবে এই ভালো থাকার বীজ সকলের মধ্যে ছড়িয়ে যেতে পারে, সেই উদ্যোগ নিয়েছে SVF। তাঁদের এই প্রয়াস, "চারপাশে আলো হোক" গানটিতে রয়েছেন একাধিক শিল্পী। এই পরিবেশনায় পন্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে, কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty), সোমলতা আচার্য (Somlata Acharyaa), জয় সরকার (Joy Sarkar), তিমির বিশ্বাস (Timir Biswas) এমনকী তাল মিলিয়েছেন 'নন্দী সিস্টার্স'ও।

বলা বাহুল্য, গানটির প্রোমোয় দেখা গেছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কেও। উল্লেখ্য, তিনিই গানটির দৃশ্যায়ন নির্মাণ করেছেন। SVF এর মাধ্যমে এমন এক মন ভালো করা উপস্থাপনার দায়িত্ব গ্রহণ করে যারপরনাই খুশি অভিনেতা। খুব শীঘ্রই মুক্তি পাবে 'চারপাশে আলো হোক' গানটি।