সর্বনাশ নাকি আশীর্বাদ, কী হবে 'মিলি'র জীবনের ভবিতব্য?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/08/2023   শেষ আপডেট: 30/08/2023 11:32 a.m.
instagram.com/kiro_san24

আসতে চলেছে জি বাংলার নতুন ধারাবাহিক 'মিলি', মুখ্য ভূমিকায় খেয়ালি মন্ডল

বিবাহমন্ডপে বিপত্তি! আকস্মিক এক বন্দুকধারীর আগমনে হবু বরসহ প্রাণ রক্ষার্থে পালিয়ে গেলেন উপস্থিত সকল অতিথিবৃন্দ। পড়ে থাকল কেবল হবু বউ! কিন্তু কী হবে তাঁর পরিণতি? সর্বনাশ, না কি আশীর্বাদ, কীই বা হবে লগ্নভ্রষ্টা মেয়েটির ভবিতব্য? এমনই এক গল্প বুনেছে জি বাংলার (Zee Bangla) আসন্ন ধারাবাহিক 'মিলি' (Mili)।

সদ্য মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের (Bengali Serial) প্রোমো। দেখা যাচ্ছে, বিয়ের লগ্ন আগত। বউয়ের সাজে সেজে উঠেছে 'মিলি'। হবু বর রাহুলের সঙ্গে শুভ দৃষ্টি সম্পন্ন হওয়ার আগেই ঘটে গেল অঘটন! আচমকা বিবাহ মণ্ডপে আবির্ভাব ঘটল এক বন্দুকধারীর। মণ্ডপে হবু কনেকে একা রেখে পালিয়ে যান সকলে। এমনকী হবু বরও। অচেতন হয়ে যায় কনে। পরদিন সকালে নিজেকে আবিষ্কার করে সেই অজ্ঞাত যুবকের সঙ্গেই। কিন্তু কে এই যুবক? কেনই বা এল মিলির জীবনে? এ কি কোনও সর্বনাশের ইঙ্গিত? না কি এই যুবকই মিলির জীবনের আশীর্বাদ হয়ে উঠবে? এমনই এক প্রশ্ন উস্কে দিয়েছে প্রোমোটি।

ধারাবাহিকে জুটি বেঁধেছেন 'আলতা ফড়িং' (Alta Phoring) খ্যাত খেয়ালি মন্ডল (Kheyali Mondal) এবং ওয়েব সিরিজ (Web Series) তথা বড় পর্দার পরিচিত মুখ অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)। এছাড়াও রাহুলের ভূমিকায় দেখা যাবে ধ্রুবজ্যোতি সরকারকে (Dhruba Jyoti Sarkar)। প্রোমো দেখে অনুমান করা যাচ্ছে তাঁর চরিত্রটি এখানে হবে ধূসর। তবে কবে এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে, এখনও এই বিষয়ে জানা যায়নি।