চলতি মাসে মুক্তি পাবে অভিনেত্রী লীনা বিশ্বাসের মিউজিকাল শর্ট, 'স্বপ্নের পরী'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/08/2022   শেষ আপডেট: 14/08/2022 1:33 p.m.
facebook.com/iamshubhayan

শুভায়ন চন্দ্রের পরিচালনায়, নতুন কোনও চমকের অপেক্ষায় দর্শকমহল

গান, মানুষের অতি প্রিয় একটি বিনোদনের মাধ্যম। গান মনকে ভালো রাখার সঙ্গে, মন খারাপেও ভরিয়ে তোলে। গান ছাড়া যেন নিত্য-যাপন অসম্ভব। ইউটিউবে প্রায়ই দেখা যায় বিভিন্ন নতুন গানের সমাগম। সেই গানকে কেন্দ্র করে আবার আবর্তিত হয়ে থাকে হৃদয়স্পর্শী গল্প। চলতি মাসেই আসতে চলেছে এমন একটি গান, যেখানে স্বপ্ন এবং বাস্তব মিলেমিশে একাকার হবে। শুভায়ন চন্দ্র (Shubhayan Chandra) পরিচালিত এই মিউজিকাল শর্টটির (Musical Short) নাম 'স্বপ্নের পরী' (Swapner Pori) , যেখানে অভিনয় করছেন অভিনেত্রী লীনা বিশ্বাস (Lina Biswas)।

লীনা বিশ্বাস এখানে অভিনয় করেছেন সেই 'স্বপ্নের পরী'র চরিত্রে। এর আগেও তাঁকে বিভিন্ন মিউজিক ভিডিওয় অভিনয় করতে দেখা গেছে। তিনি ছোট পর্দার অভিনেত্রী। এই মুহূর্তে আকাশ আটের 'তোমায় হৃদ মাঝারে রাখবো' (Tomay Hridmajhare Rakhbo) ধারাবাহিকে তিনি অভিনয় করছেন। 'স্বপ্নের পরী'র কাহিনী নিয়ে কলাকুশলীরা ধোঁয়াশা রেখেছেন। কেউই স্পষ্ট করে কিছু জানাচ্ছেন না। উপস্থাপনাটি নির্মাণের সময় থেকেই যদিও ফেসবুকে (Facebook), পরিচালক এবং নায়িকা দর্শককে চমকের অপেক্ষায় রাখতে শুরু করেছিলেন।

এই মিউজিকাল শর্টটি (Musical Short) মুক্তি পাবে আগামী ২৩ আগস্ট। জি মিউজিকে (Zee Music) হবে এটির স্ট্রিমিং। গানের সঙ্গে যুক্ত সকল সদস্যই বেশ আশাবাদী তাঁদের এই নতুন প্রজেক্ট নিয়ে। টিম পরিদর্শকের তরফেও রইল শুভেচ্ছা।