'মিথ্যে প্রেমের গান' ধরবেন অনির্বাণ! সঙ্গী হবেন ইশা, অর্জুন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/01/2023   শেষ আপডেট: 08/01/2023 10:49 a.m.
instagram

যাবতীয় নানারকম মানসিক দ্বন্দ্ব নিয়ে আবর্তিত হবে আসন্ন বাংলা ছবি 'মিথ্যে প্রেমের গান'

এক যশস্বী শিল্পী। চারদিকে তাঁর স্পটলাইট এবং শুভাকাঙ্খীদের ঢল। তবুও যেন তিনি বড্ড একা! কিন্তু এই একাকীত্ব কি হেরে যাওয়া? নাকি এই একাকীত্বই আজ তাঁর সাফল্যের চাবিকাঠি? ঠিক এমনই এক দৃশ্যপট এঁকেছেন পরিচালক পরমা নেওটিয়া (Paroma Neotia) তাঁর 'মিথ্যে প্রেমের গান' (Mitthey Premer Gaan) ছবিটিতে। মুক্তি পেয়েছে এই ছবির প্রথম ঝলক। আর সেখানে আদ্যপান্ত জুড়ে রয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। বলা বাহুল্য, তিনিই সেই মানসিকভাবে নিঃসঙ্গ, অথচ শিল্পী হিসেবে সফল চরিত্রটিতে অভিনয় করছেন।

এই ছবির 'ট্যাগলাইন' বেশ ইঙ্গিতপূর্ণ। সেখান থেকেই ছবির বিষয়বস্তু সম্পর্কে কিঞ্চিৎ ধারণা পাওয়া যায়। 'একাকীত্বেই বোধহয় সব শেষ, একাকীত্বেই বোধহয় সবার শুরু..' এমন এক মনোভাব ফুটে উঠেছে ছবিটি জুড়ে। প্রথম প্রকাশিত ছবির এই অংশে, একজন শিল্পী হিসেবে অনির্বাণের উপস্থিতি লক্ষ্য করা গেলেও, তাঁর জীবনে রয়েছে অসম্পূর্ণতা! সঙ্গীর অভাব, তাঁকে একাকীত্ব এনে দিলেও, এই দুর্বলতাই হয়ে উঠেছে তাঁর জীবনে চলার শক্তি। তাঁর অভিনীত এই চরিত্রটি দমে তো যাননি, বরং সমাজে নিজের অস্তিত্বকে স্বগর্বে প্রতিষ্ঠিত করে তুলেছেন।

'মিথ্যে প্রেমের গান' ছবিটিতে অনির্বাণের সঙ্গে দেখা যাবে ইশা সাহা (Ishaa Saha), অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakrabarty)। এছাড়া 'প্রেম টেম'খ্যাত অভিনেতা সৌম্য মুখার্জী (Soumya Mukherjee), অনুষা বিশ্বনাথনের (Anusha Viswanathan) সঙ্গে, দেবেশ চ্যাটার্জী (Debesh Chatterjee), সুদীপা বসুর (Sudipa Basu) মত তাবড় কলাকুশলীদের দেখা যাবে ছবি জুড়ে। আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে অভিমান ভালোবাসার দ্বন্দ্ব নিয়ে আবর্তিত ছবি 'মিথ্যে প্রেমের গান'।