মুম্বাই মাদক কাণ্ড : তল্লাশি চালিয়ে আরও চারজনকে গ্রেফতার করল এনসিবি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/10/2021   শেষ আপডেট: 05/10/2021 8:31 p.m.
instagram.com/___aryan___,/im_aves4srk

এই নিয়ে মোট গ্রেফতারীর সংখ্যা পৌঁছালো ১২'তে

মুম্বাইয়ের প্রমোদতরীতে মাদককাণ্ডের অভিযোগে গত ৩ অক্টোবর গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচা। গতকালও একই কাণ্ডের সাথে জড়িত আরও পাঁচজনকে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মঙ্গলবার তল্লাশি চালিয়ে আরও চারজনকে গ্রেফতার করল কেন্দ্রীয় গোয়েন্দাকারী সংস্থাটি।

এদিন যে চারজন অভিযুক্তকে গ্রেফতার করা হয় তাঁরা হলেন, আবদুল কাদির শেখ, শ্রেয়াস নাইয়ার, মনিশ দারয়া এবং অভিন সাহু। গ্রেফতারীর সাথে সাথেই অভিযুক্তদের মুম্বাইয়ের এসপ্ল্যানেড আদালতে পেশ করা হয়। আগামী ১১ অক্টোবর পর্যন্ত অভিযুক্তদের এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

এই নিয়ে ক্রুজ রেভ পার্টি কেন্দ্র করে মোট গ্রেফতারীর সংখ্যা গিয়ে পৌঁছালো ১২’তে। মাদককাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গত রবিবার গ্রেফতার হন আরিয়ান, আরবাজ, মুনমুন। গতকাল একই অভিযোগে বিক্রান্ত ছকের, ইস্মিত সিং, নূপুর সরিকা, মোহক জয়সওয়াল এবং গোমিত চোপড়াকে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। আজকে আরও চারজন ধরা পড়লেন তদন্তকারীদের জালে।

গত শনিবার গোয়া যাওয়ার পথে মাঝসমুদ্রে কর্ডেলিয়া নামক প্রমোদতরীতে ছুটেছিল মাদকের ফোয়ারা। যে বিষয়ে তদন্তে নামে এনসিবি। তল্লাশি চালিয়ে জাহাজ থেকে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম মেফ্রেড্রোন, ২১ গ্রাম চরস, ২২ টি এমডিএমএ ট্যাবলেট এবং ১ কোটি ৩৩ লক্ষ টাকার নগদ অর্থ উদ্ধার করেন তাঁরা। মাদককাণ্ডের সাথে শাহরুখ পুত্রের যোগসাযোগের কথা জানতে পেরে আরিয়ানকে গ্রেফতার করে কেন্দ্রীয় গোয়েন্দাকারী সংস্থাটি। জেরায় তিন বছর ধরে মাদক সেবনের কথা এনসিবি-র কাছে স্বীকার করে আরিয়ান, এমনটাই খবর পাওয়া গেছে এনসিবি সুত্র মারফত। আরিয়ান, আরবাজ এবং মুনমুনকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে মুম্বাইয়ের এসপ্ল্যানেড আদালত।