২৮-এ পা আলিয়ার, জন্মদিনে নিজের 'সীতা' লুক প্রকাশ্যে আনতেই কটাক্ষের মুখে অভিনেত্রী

শ্রেয়া সাহা
প্রকাশিত: 15/03/2021   শেষ আপডেট: 15/03/2021 5:16 p.m.
আলিয়া ভাট Twitter

এসএস রাজামৌলি-র আগামী ছবি RRR-এ দেখা যাবে আলিয়াকে

২৮-এ পা রাখলেন বিটাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। জন্মদিন মানেই একটা বিশেষ দিন, কিন্তু এবছরেও জন্মদিনে খুশি নেই অভিনেত্রী। কেন? কারণ করোনাক্রান্ত হয়ে প্রেমিক রনবীর কাপুর বর্তমানে আছেন হোম কোয়ারেন্টিনে। কাজেই, জন্মদিনেও দেখা হয়নি তাঁদের।

আর এতেই মন খারাপ আলিয়ার। বেশ কয়েকদিন আগেও আলিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই স্পষ্ট ফুটে উঠেছিল রণবীরকে না দেখতে পাওয়ার কষ্ট।

তবে নিজের জন্মদিনে কথা রাখলেন আলিয়া। গতকাল বলেছিলেন আজই নিজের নয়া লুক প্রকাশ্যে আনবেন তিনি। আর সেই কথা মতোনই জন্মদিনে অনুরাগীদের জন্য উপহারটা এল আলিয়ার তরফেই।

এসএস রাজামৌলি-র আগামী ছবি RRR-এ দেখা যাবে আলিয়াকে। ছবির ফাস্ট লুক পোস্টারে সীতার বেশে দেখা গেল আলিয়াকে। পোস্টারটি ইনস্টাগ্রামে পোস্ট করে ছবিতে তাঁর চরিত্র 'সীতা'র সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছেন আলিয়া ভাট। সাথে হ্যাশট্যাগে লেখা #RRR। আলিয়ার এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ৪০ মিনিটে ২ লক্ষের উপর লাইক। 

পরনে সবুজ শাড়ি, কানে দুল, মাথায় টিকলি। কোঁচকানো চুলে আলতো করে বেনী, তাতে আছে ফুল। কপালে ছোট্ট টিপে নজর কেড়েছে আলিয়া। এই ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করছেন বিখ্যাত দক্ষিণী নেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। অজয় দেবগণকেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

তবে একদিকে আলিয়ার এই চরিত্র যেমন নজর কেড়েছে অনুগামীদের মধ্যে, তেমনই আলিয়ার নয়া লুক প্রকাশ্যে আসতেই নানান মত বিশেষজ্ঞ নেটিজেনদের। অনেকেই মনে করছেন এই চরিত্রে একদম মানাচ্ছেনা আলিয়াকে। তারা অন্য কোনো অভিনেত্রীকে প্রত্যাশা করেছিলেন সীতার চরিত্রে।