বোরখা পরে হাজির যুবক, ধরা পড়ে উত্তমমধ্যম খেল 'রোমিও'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/06/2022   শেষ আপডেট: 24/06/2022 4:28 p.m.

বহরমপুরের গোরাবাজার এলাকায় এমন ঘটনা ঘটেছে

প্রেমিকার সঙ্গে দেখা করার তীব্র বাসনা নিয়ে কাকভোরে মেয়েদের মেসে ঢুকে পড়ল যুবক। তাও আবার মেয়ে সেজে। হ্যাঁ, বোরখা পড়ে পাঁচিল টপকে মেসে ঢুকে পড়লেও শেষরক্ষা হল না ওই যুবকের। এলাকাবাসীদের চোখে ধরা পড়ে যায় যুবক। নিরাপত্তারক্ষীরাও ওই যুবককে ধরে ফেলেন। ঘটনাটি ঘটেছে বহরমপুরের গোরাবাজার এলাকায়। এরপর বহরমপুর থানার পুলিশ গিয়ে ওই যুবককে আটক করে নিয়ে যায়। সঙ্গে নিয়ে যাওয়া হয়েছে আবাসিক মেয়েটি অর্থাৎ প্রেমিকাকেও।

বিষয়টা ঠিক কি? জানা গিয়েছে, ভোররাতে প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য বোরখা পরে মেয়ে সেজে নেয়। এরপর পাঁচিল টপকাতে গিয়ে স্থানীয় লোকজন দেখে নেয় তাকে। টেনেহিঁচড়ে নামানোর পর তাঁর পায়ে থাকা ছেলেদের জুতো দেখে সন্দেহ হয়। আর তারপর‌ই বোরখা খুলতে বেরিয়ে আসে পুরুষ অবয়ব। স্থানীয় মানুষজন এবং হোস্টেল কর্তৃপক্ষ অভিযুক্ত যুবককে লাঠি পেটা করতে করতে তাঁকে তুলে দিলেন পুলিশের হাতে।

প্রসঙ্গত, মাস দেড়েক আগে এই বহরমপুর শহরেই মেস বাড়ির সামনে প্রাক্তন প্রেমিকের হাতে ‘খুন’ হতে হয়েছিল মালদার কলেজ ছাত্রী সুতপা চৌধুরীকে। তারপর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করছিল। হোস্টেলগুলিতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। শহরের হোস্টেলগুলির নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের সচেতনতা বৃদ্ধির নির্দেশিকা‌ও মিলেছে। তা‌ও কীভাবে এমন ঘটনা ঘটল? উঠছে প্রশ্ন।