কেন তৃণমূল দেবশ্রীকে টিকিট দেননি, রায়দিঘির সভাতেই খোলসা করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/04/2021   শেষ আপডেট: 03/04/2021 4:13 p.m.
দেবশ্রী রায় @youtube

একাধিক দুর্নীতির সঙ্গেও জড়িয়ে পড়ে দেবশ্রী রায়ের নাম, কাজেই ছিল জনতার ক্ষোভ

রায়দিঘি কেন্দ্রের তারকা বিধায়ক ছিলেন দেবশ্রী রায় (Debasree Roy)। তবে এবারের বিধানসভায় তিনি টিকিট পান নি। এরপরেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। শনিবার রায়দিঘির সভা থেকে দেবশ্রী রায়ের নাম উল্লেখ করেই তাঁকে টিকিট না দেওয়ার কারণ জানালেন তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি সাফ জানিয়ে দিলেন, "দেবশ্রীর বিরুদ্ধে এখানকার মানুষের ক্ষোভ ছিল। আমার কানে এসেছিল সব। তাই ও বিধায়ক থাকলেও এবার টিকিট দিইনি"

একই সঙ্গে মমতা বলেন, “আপনারা জানেন, এখানে যিনি বিজেপির প্রার্থী হয়েছেন, তিনিও তৃণমূলে ছিলেন। এ বারের ভোটে তিনিও টিকিট চেয়েছিলেন। কিন্তু তিনি যেহেতু কলকাতায় থাকেন, তাই এখানে এসে কাজ করা সম্ভব নয়। যে কারণে টিকিট দেওয়া হয়নি। তিনি বিজেপিতে চলে গিয়েছেন এবং প্রার্থী হয়েছেন।" প্রসঙ্গত, জনপ্রতিনিধি হয়েও মানুষের প্রত্যাশা পূরণ করেননি দেবশ্রী, এই অভিযোগ শোনা গিয়েছে রায়দিঘির অন্দরে কান পাতলেই। এরপর একাধিক দুর্নীতির সঙ্গেও জড়িয়ে পড়েছে তারকা বিধায়কের নাম। ফলে ক্ষোভ ছিলই।

তবে এই কথা শুনতেই সংবাদমাধ্যমকে দেবশ্রী রায় জানান, "টোটো কেলেঙ্কারির নামে আমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। সে সব কথা নেত্রীকে জানিয়েছি। কিন্তু তাতে কোনো কাজ না হওয়াতেই রায়দিঘি আসন ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।"