সব নথি রয়েছে, CBI চাইলেই জমা দেব, মুখ খুললেন পাপিয়া মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/09/2022   শেষ আপডেট: 03/09/2022 4:58 p.m.

সাফ দাবি, "সম্পূর্ণ প্রক্রিয়া মেনে চাকরি পেয়েছেন তিনি"

সাড়ে ৭ লক্ষ টাকায় বেআইনিভাবে চাকরি পেয়েছেন তাঁর স্ত্রী, আজ সকালেই নদিয়ার কল্যাণীর বাসিন্দা জয়ন্ত বিশ্বাস এমনই অভিযোগ এনেছিলেন সংবাদমাধ্যমের সামনে। তিনি বলেন, "২০১২ সালে আমার স্ত্রী টেট দিয়েছিল। কিন্তু পাস করেনি। ২০১৫-য় ফের পরীক্ষা দেয়। ২০১৭-য় চাকরি পায়। আমার স্ত্রী সাড়ে ৭ লক্ষ টাকার বিনিময়ে চাকরিটা পেয়েছে। আমার টাকাও ছিল। চন্দন নামে একজনকে টাকা দিয়েছিল বলে শুনেছি।"

এ কথাকে কেন্দ্র করে আজ সকাল থেকেই ছিল উত্তেজনা। তবে অবশেষে মুখ খুললেন অভিযুক্ত পাপিয়া মুখোপাধ্যায়। সাফ দাবি, "সম্পূর্ণ প্রক্রিয়া মেনে চাকরি পেয়েছেন তিনি।"

সরাসরি তাঁর বক্তব্য, "২০১২ সালের পরীক্ষায় আমি বসিনি। ২০১২ সালে আমার ছেলে একদম ছোট ছিল। পরীক্ষা দিতে যেতে অসুবিধা ছিল। ২০১৪ সালে ছেলেকে সঙ্গে করে নিয়ে গিয়ে পরীক্ষা দিয়েছি। স্বামীর সঙ্গে বহুদিন ধরে বিভিন্ন কারণবশত অশান্তি। অনেকগুলো কেস চলছে। আজ প্রতিটা চ্যানেল যেগুলো দেখাচ্ছে সেই ব্যাপারে আমি কিছু জানি না। সে কাকে টাকা দিয়েছে আমি জানি না। আমি পরীক্ষা দিয়েছি, কাউন্সিলিং হয়েছে, ইন্টারভিউ হয়েছে, তার পর চাকরি পেয়েছি। এতদিন পর এসব কথা বলা হচ্ছে কেন? তার সঙ্গে আমার গোলমাল বলে? জয়ন্ত বিশ্বাসের সঙ্গে আমার ৭-৮টা কেস চলছে। আমার কাছে সব নথি রয়েছে। সিবিআই চাইলেই জমা দেব।"