রক্ষকই ভক্ষক! বসিরহাটের তরুণীকে ধর্ষণের অভিযোগ SI ও কনস্টেবলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/08/2022   শেষ আপডেট: 27/08/2022 11:27 a.m.

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানার জিতপুর সীমান্তে

রাতের অন্ধকারে জিতপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে যাওয়ার চেষ্টা করছিল বসিরহাটের বছর তেইশের এক তরুণী। সঙ্গে ছিল তার শিশু। ওই সময় কর্তব্যরত বিএসএফ জওয়ানরা তাকে আটকে দেয়। অভিযোগ, সেই সময় বিএসএফের এক এসআই ও এক কনস্টেবল তাকে পাশের জমিতে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। বৃহস্পতিবার রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানার জিতপুর সীমান্তে। গতকাল ওই তরুণী বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এর ভিত্তিতেই গতকালই গ্রেফতার করা হয় অভিযুক্তদের। আজ দুপুরেই অভিযুক্ত এসআই ও কনস্টেবলকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হবে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম আলতাফ হোসেন (কনস্টেবল) এবং এস পি চেরো (এস আই)। ধৃতরা বিএসএফের ৬৮ নম্বর ব‌্যাটেলিয়নে কর্মরত। পুলিশের পক্ষ থেকে বিষয়টি বিএসএফের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেই খবর। অন্যদিকে, ওই তরুণী হাসপাতালে ভর্তি। অবস্থা আশঙ্কাজনক বলেই জানা যাচ্ছে। মহিলার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। মানসিকভাবেও ভেঙে পড়েছেন তিনি।

বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এ বিষয়ে সংবাদমাধ্যমকে বলেন, “এর আগে কাশ্মীরে সেনার বিরুদ্ধে একাধিক এধরনের অভিযোগ ছিল। বেশিরভাগই মিথ্যে। তবে এই ঘটনাটি জানিনা সত্যি নাকি মিথ্যে। যদি সত্যি হয়ে থাকে তবে তা ভয়ংকর অপরাধ। উপযুক্ত শাস্তি হওয়া উচিত।"