ইনস্টাগ্রামে ব্লু-টিক পেলেন মদন মিত্র, এবার হয়তো তৈরি করবেন ইউটিউব ভ্লগ ভিডিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/07/2022   শেষ আপডেট: 06/07/2022 7:51 p.m.
হলুদ পাঞ্জাবি এবং লাল ধুতিতে বাংলা কাঁপাচ্ছে মদনবাবু facebook.com/MadanMitraofficial/

মাত্র চার মাসে ইনস্টাগ্রামে মদন মিত্রের ফ্যান ফলোয়ার সংখ্যা ১ লাখ ১১ হাজার

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে এর আগেই তকমা পেয়েছিলেন 'কালারফুল লিডারের'। এবার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামের তরফ থেকে ব্লু টিক পেলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। আসলে মদনবাবুর ফ্যান ফলোয়ার নিতান্ত কম নয়। ফেসবুক লাইভে ভিডিও এবং দৈনন্দিন জীবনে খোশমেজাজে থেকে যুবমহলের কাছের মানুষ মদন মিত্র। মাত্র চার মাস হয়েছে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন তিনি। এই অল্প সময়েই তৃণমূল নেতার ফলোয়ার সংখ্যা প্রায় ১ লক্ষ ১১ হাজারের গণ্ডি ছাড়িয়েছে। তাই বুধবার অ্যাকাউন্টটিকে ‘ভেরিফায়েড’ ঘোষণা করেছে ইনস্টাগ্রাম। ফলস্বরূপ দেওয়া হয়েছে ব্লু টিক।

ইন্টারনেট দুনিয়াতে সর্বদাই লাইমলাইটে থাকেন মদন মিত্র। ফেসবুক লাইভে এলে মুহুর্তের মধ্যে হাজার হাজার মানুষ যোগদান করেন নেতার সাথে। লাইকের সংখ্যা লাখের গণ্ডি ছাড়িয়ে যায়। এরপর মাত্র কিছুমাসের মধ্যে ইনস্টাগ্রামের মত সোশ্যাল মিডিয়া সাইটে লক্ষাধিক ফলোয়ার পাওয়া যে খুব একটা সহজ নয়, তা বলা বাহুল্য। এবার তৃণমূল নেতা মদন মিত্র ভাবছেন কি করে তার এমন জনপ্রিয়তা সাধারণ মানুষের হিতের কাজে লাগে। সে নিয়ে তিনি ইতিমধ্যেই আলাপ আলোচনা শুরু করেছেন।

এই প্রসঙ্গে তৃণমূলের 'কালারফুল লিডার' মদন মিত্রের সাথে এক জনপ্রিয় ইউটিউবারের কথা হয়েছে। এবার মদন মিত্র হয়তো ইউটিউবে ভ্লগ ভিডিও বানানো শুরু করবেন। এই প্রসঙ্গে মদন মিত্র খোদ বলেছেন, ‘‘বহু বছর ধরে রাজনীতি করছি, আমার রাজনৈতিক জীবনে বহু ওঠানামা যেমন রয়েছে, তেমনি বহু গল্পও রয়েছে। সেই সব গল্প দিয়েই আমি ভ্লগগুলি তৈরি করব ভাবছি। তবে এখনও এ বিষয়ে বলার মত কোনও পদক্ষেপ করিনি। আমি পদক্ষেপ করলে আমার অনুরাগীরা তা আমার সোশ্যাল মিডিয়ার অ্যকাউন্ট মারফত অবশ্যই জানতে পারবেন।’’