TMC : জরুরি বৈঠক ডেকে গড়া হল ২০ জনের জাতীয় কর্মসমিতি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/02/2022   শেষ আপডেট: 13/02/2022 5:44 a.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

এখনও বাকি চারজনের নাম ঘোষণা করা

আজ শনিবার কালীঘাটের (Kalighat) বাড়িতে জরুরি বৈঠক ডেকেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর এই বৈঠক থেকেই ২০ সদস্যের জাতীয় কর্মসমিতির ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। তবে কে থাকবে কোন পদে? সে কথা এখনও ঘোষণা করা হয়নি। যদিও বৈঠকের পরেই পার্থ চট্টোপাধ্যায় সাংবাদিকদের উদ্দেশ্যে জানান, সভানেত্রী (মুখ্যমন্ত্রী) ছাড়া আপাতত শীর্ষস্তরের সব পদ অবলুপ্ত থাকছে। কর্মসমিতির কে কোন পদে থাকবেন, তা পরে জানিয়ে দেওয়া হবে।

কার কার নাম রয়েছে এই কর্মসমিতিতে? জানা যাচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই কমিটিতে থাকছেন সুব্রত বক্সী, বুলুচিক বারিক, সুদীপ বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অমিত মিত্র, পার্থ চট্টোপাধ্যায়, কাকলি ঘোষ দস্তিদার, চন্দ্রিমা ভট্টাচার্য, সুখেন্দুশেখর রায়, জ্যোতিপ্রিয় মল্লিক, অসীমা পাত্র, মলয় ঘটক, রাজীব ত্রিপাঠী, অনুব্রত মণ্ডল এবং গৌতম দেব। তবে এখনও বাকি চারজনের নাম ঘোষণা করা।

এ প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সভানেত্রী হওয়ার পর চার-পাঁচ জনের নাম বলেছিলেন। বলেছিলেন, তাঁরা আপাতত কাজ চালাবেন। তাঁদের উনি ডেকেছিলেন। তাঁরই নেতৃত্বে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের জাতীয় কর্মসমিতির সদস্যদের নাম ঘোষণা করা হল। পদাধিকারী যাঁরা হবেন, সে তালিকা তিনি অতি শীঘ্রই মনোনীত করবেন। এবং তা জাতীয় নির্বাচন কমিশনে জানিয়ে দেওয়া হবে।’’