'মুখটা আগে ব্লিচিং, ফিনাইল দিয়ে পরিষ্কার করুন', মমতাকে আক্রমণ শুভেন্দুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/03/2022   শেষ আপডেট: 23/03/2022 6:53 p.m.
-

এখনই পদত্যাগ করা উচিত, হুঁশিয়ারি শুভেন্দুর

রামপুরহাট কাণ্ড (Rampurhat Clash, Rampurhat Incident, Rampurhat Fire) নিয়ে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। আজ একাধিক নির্দেশ দিয়েছেন কলকাতা হাইকোর্ট (Kolkata High Court)। এর মধ্যেই মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) আগামিকাল রামপুরহাট যাওয়ার কথা ঘোষণা করেছেন। এবার এই নিয়েই মুখ্যমন্ত্রীকে এক হাত নিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর বক্তব্য, তথ্যপ্রমাণ লোপাট করতেই রামপুরহাট যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ রামপুরহাট যাওয়ার পথে সিউড়ির বিজেপির দলীয় কার্যালয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণের সুর চড়িয়ে শুভেন্দু অধিকারী বলেন, “উনি আগামিকাল আসছেন, যাতে এনআইএ, সিবিআই হলে, তথ্যপ্রমাণ লোপাট করে দিতে পারেন।"

উল্লেখ্য, বুধবার বিজেপি বিধায়কদের রামপুরহাট যাওয়ার পথে শক্তিগড়ে বাস থামানোর একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। সেই নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেছিলেন, "আমি আজই যেতাম। কিন্তু কিছু দল ল্যাংচা খেতে খেতে ঢুকছেন ল্যাংচাতে ল্যাংচাতে। তাই রাত্রি হয়ে যাবে। ওরা থাকাকালীন আমি যাব না।"

আর এই নিয়েই মুখ্যমন্ত্রীকে বিঁধলেন শুভেন্দু অধিকারী। পাল্টা জবাব দিয়ে বললেন, "ওনাকে আমি অনুরোধ করব, মুখটা আগে ব্লিচিং ফিনাইল দিয়ে পরিষ্কার করুন। এক সপ্তাহে ২৬ জনকে খুন করার পরে, কদর্য ভাষায় বলছেন ল্যাংচাতে ল্যাংচাতে রামপুরহাট? একটা লোক যদি কলকাতা থেকে রামপুরহাট পৌঁছাতে চান, সকাল সাতটা সময় বেরিয়ে এখানে পৌঁছান তিনটের সময়। তিনি যদি রাস্তায় কোথাও দাঁড়িয়ে এক কাপ চা, জল খান, তাঁকে বলবে ল্যাংচা খেয়ে ল্যাংচাতে ল্যাংচাতে যাচ্ছে? উনি তো আসবেন হেলিকপ্টারে।"