ফের ধর্ষণ পশ্চিমবঙ্গে, অভিযোগ উঠল খোদ বাবার বিরুদ্ধেই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/03/2022   শেষ আপডেট: 14/03/2022 7:55 p.m.

পুরো ঘটনার তদন্তে নেমেছে কোতায়ালি থানায় পুলিশ

তিন বছর ধরে মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল তারই বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরে। পুলিশ জানিয়েছে, কিশোরী অষ্টম শ্রেণিতে পড়ে এবং তার বাবা পেশায় এক জন রাঁধুনি। অভিযোগ, তিন বছর ধরে শারীরিক অত্যাচার সহ্য করেছে ওই কিশোরী। ঘটনা প্রকাশ্যে আসতেই ফুঁপিয়ে কেঁদে উঠল কিশোরী। রবিবার বিষয়টি প্রকাশ্যে আসায় হুলস্থুল পড়ে যায় গোটা এলাকায়।

তথ্য সূত্রের খবর, ওই কিশোরী জন্মানোর পরেই নিজের মাকে হারিয়েছিল কিশোরী। এরপর থেকেই সে থাকত প্রতিবেশীর বাড়ি। সব কিছু ঠিকঠাক চলছিল। তবে ওই কিশোরীর ছ’বছর বয়স হতেই, আবার বিয়ে করেন বাবা। তার পর মেয়েকে বাড়িতেও নিয়ে আসেন। কয়েকদিন সবকিছু ঠিকঠাক চললেও, শুরু হয় অত্যাচার। একথা কাউকে না বলারও পরামর্শ দিয়েছিলেন অভিযুক্ত বাবা।

তবে অত্যাচারের মাত্রা বাড়তে থাকায় আর সহ্য না করতে পেরে শেষে ওই কিশোরী পুরো বিষয়টি তার বন্ধুদের জানায়। সেই কথাটি ধীরে ধীরে পাঁচ কান হয়। পাড়া-প্রতিবেশীদের কাছে বিষয়টি ফাঁস হতেই প্রকাশ্যে আসে সত্য। এরপরেই পাড়া-প্রতিবেশীদের সহায়তাতেই থানায় গিয়ে গোপন জবানবন্দি দেয় ওই কিশোরী। এই ঘটনায় কাউকে এখনও গ্রেফতার না করা হলেও, পুরো ঘটনার তদন্তে নেমেছে কোতায়ালি থানায় পুলিশ।