কন্যাসন্তান জন্ম দেওয়ার অপরাধে মালদহের গৃহবধূকে খুন করল শ্বশুর-শাশুড়ি,ননদ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/03/2022   শেষ আপডেট: 22/03/2022 5:56 p.m.
ফাঁসি @pixabey

অভিযুক্ত সকল সদস্যই পলাতক

কন্যাসন্তান জন্ম দেওয়ার অপরাধে গৃহবধূকে খুন করল খোদ শ্বশুরবাড়ির সদস্যরা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের মালদহে (Maldah)। ইতিমধ্যেই চাঁচোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ওই গৃহবধূর বাবা-মা। তবে অভিযুক্ত সকল সদস্যই পলাতক। চলছে খোঁজ। সূত্রের খবর, গতকাল রাতে মালদহের চাঁচোল থানার চণ্ডীপুর গ্রামে উদ্ধার হয় গৃহবধূর ঝুলন্ত দেহ। শরীরে ছিল একাধিক আঘাতের চিহ্ন।

গত সাত বছর আগে চণ্ডিপুরের বাসিন্দা মনোজ থোকদারের সঙ্গে বিয়ে হয় চাঁচলের দরিয়াপুর গ্রামের বাসিন্দা প্রতিমা কর্মকারের। বিয়ের পর সব কিছু ঠিকঠাক চললেও, অভিযোগ, দুই কন্যাসন্তানের জন্মের পর থেকেই সমস্যার সূত্রপাত। মৃত গৃহবধূর পরিবারের অভিযোগ, দু’টি কন্যাসন্তান জন্মানোর পর থেকেই অত্যাচার শুরু করে শ্বশুরবাড়ির লোকেরা। অত্যাচারের পরিমাণ এতই বেশি ছিল যে, গ্রামে বসাতে হয়েছিল সালিশি সভা। তবে তাতেও কমেনি বিন্দুমাত্র অত্যাচার।

এরই মধ্যে গতকাল প্রতিমার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। মৃতার দেহে রয়েছে একাধিক আঘাতের চিহ্ন। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত শ্বশুর, শাশুড়ি এবং ননদ পলাতক।