প্লাস্টার কাটার অনুরোধ করেছিলাম, কিন্তু চিকিৎসকেরা মানতে নারাজ, আরও সাতদিন রাখতে হবে : মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/04/2021   শেষ আপডেট: 18/04/2021 3:23 p.m.
twitter.com/BanglarGorboMB

চিকিৎসকদের অনুরোধ করেছিলাম, এবার প্লাস্টারটা কেটে দিন, কিন্তু চিকিৎসকরা রাজি হননি : সভায় বললেন মুখ্যমন্ত্রী

গত ১০ মার্চ নন্দীগ্রামে (Nandigram) মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে বাঁ পায়ে চোট পান তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এরপর এসএসকেএমে তাঁর পায়ে প্লাস্টার করা হয়, এবং বলা হয়েছিল কিছুদিন বিশ্রামে থাকতে। তবে ভোট প্রচারে বিশ্রামকে নাকচ করেই বহুদিন ধরেই হুইলচেয়ারে বসে জনসভা করছেন মুখ্যমন্ত্রী। এ নিয়ে বিরোধীদের মধ্যেও বহু কথা উঠেছিল, তকমা লেগেছিল 'মিথ্যা চোটের'। তবে দেরিতে হলেও এবার এ নিয়েই মুখ খুললেন মুখ্যমন্ত্রী, বললেন, "চিকিৎসকদের অনুরোধ করলেও রাজি হননি, তাই এখনও প্লাস্টার নিয়েই নির্বাচনী প্রচার করতে হচ্ছে।” 

এদিন রবিবার নদিয়ার কৃষ্ণনগর দক্ষিণ বিধানসভা এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিজেই একথা জানালেন। কিন্তু কবে প্লাস্টার কেটে আবার নিজের পায়ে হেঁটে বেড়াবেন সে সম্পর্কে এতদিন বিশেষ কিছু জানা যায়নি। তবে তিনি বলেন, "আরও দিন সাতেক রাখতে হবে প্লাস্টার। গতকাল (শনিবার) চিকিৎসকদের অনুরোধ করেছিলাম, এবার প্লাস্টারটা কেটে দিন। একটু কষ্ট হবে কিন্তু তাও চালিয়ে নেব। কিন্তু চিকিৎসকরা রাজি হননি। আরও ৭ দিন রাখতে বললেন।”

এদিন প্লাস্টার প্রসঙ্গ ছাড়াও প্রধানমন্ত্রীকে তীব্র আক্রমণ  করেন মুখ্যমন্ত্রী বলেন, মোদী মিথ্যাবাদী। করোনার টিকা, লকডাউন, নোট বন্দি সবেতেই মিথ্যা বলেন প্রধানমন্ত্রী। এরপরেই এই সভা থেকেই মুখ্যমন্ত্রী আরও একবার ডাক দেন ‘খেলা হবে’।