হাওড়ায় পরকীয়া প্রেমের জেরে স্বামীকে খুন, বস্তাবন্দি দেহ পাওয়া গেল গঙ্গার ঘাটে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/01/2021   শেষ আপডেট: 04/01/2021 5:22 a.m.

প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন করে গঙ্গার ঘাটে ফেলে দেওয়া হল

পরকীয়া প্রেমের জেরে ফের এক নিশংস ঘটনার সাক্ষী থাকলো হাওড়া। কিছুদিন আগে হাওড়ার গোলাবাড়ি থানা এলাকায় গঙ্গার ঘাটে বস্তাবন্দি অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার হয়। সেই খুনের ঘটনার তদন্ত করতে নেমে গোলাবাড়ি থানার পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। তাদের সোমবার আদালতে পেশ করা হবে। প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন করে বস্তায় ভরে গঙ্গার ঘাটে ফেলে রাখা হয়েছিল বলে তদন্তে জানা গিয়েছে।

প্রথমে গঙ্গার ঘাট থেকে বস্তাবন্দি অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ ভেবেছিল জোয়ারের টানে গোলাবাড়ি চালপট্টি ঘাটে এসে আটকে গিয়েছে বস্তাটি। কিন্তু ব্যাপারটি প্রবল সন্দেহভাজন হওয়ায় পুলিশ গোলাবাড়ি চালপট্টি সংলগ্ন সমস্ত রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। আর তাতেই তারা পায় ১ লা জানুয়ারি রাত বারোটা নাগাদ একটি বাইকে করে হলুদ রঙের বস্তা নিয়ে গঙ্গা ঘাটের দিকে যাচ্ছে কেউ। সেই বাইকটির পথ সিসিটিভি মারফত দেখে তারা খুঁজে পায় মালিপঞ্চঘরা থানা এলাকার ঘুসুড়ি কুলি লাইনের কাছ থেকে বাইকটি আসে। সেখানে গিয়ে গত রবিবার জিজ্ঞাসাবাদ করার পর মৃত ব্যক্তিকে শনাক্ত করে সেখানকার বাসিন্দারা।

মৃত ব্যক্তির নাম শ্রবণ গুপ্তা। তার স্ত্রী পিঙ্কির সঙ্গে এক বছরের অবৈধ সম্পর্ক ছিল ওই এলাকার বাসিন্দা অমন সিং নামক এক যুবকের। দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু তা নিয়ে ঝামেলা হয় শ্রবনের সাথে। আর তারপরই অমন ও পিঙ্কি শ্রবনকে খুন করার ছক কষে নেয়। তাদের সাথে যুক্ত ছিল পিঙ্কির মেয়ে। শ্রবনকে বাড়িতে শ্বাসরোধ করে খুন করা হয় এবং গঙ্গার ঘাটে বস্তায় ভরে ফেলে দেওয়া হয়। তারা ভেবেছিল জলের স্রোতে বস্তা ভেসে যাবে। কিন্তু গঙ্গায় ভাটা পড়ে যাওয়ায় ঘাটে আটকে থাকে সেই বস্তা।