রাজ্যের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর দফতরে শুভেন্দু, চলবে দফায় দফায় বৈঠক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/06/2021   শেষ আপডেট: 08/06/2021 1:55 p.m.
অমিত শাহ এবং শুভেন্দু অধিকারীর বৈঠক twitter.com/SuvenduWB

বিকেলে ফের বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও বৈঠক করার কথা শুভেন্দুর

একদিকে ত্রিপল চুরির ইস্যু অন্যদিকে সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা অভিযোগে ঘনিষ্ঠ রাখাল বেরার (Rakhal Bera) গ্রেফতারিকে ঘিরে বিদ্ধ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। যদিও তাঁর হয়ে ময়দানে নেমেছেন বহু কর্মী সমর্থক ও দিলীপবাবু (Dilip Ghosh)। গতকালই তিনি বলেছিলেন, "নন্দীগ্রামের হার হজম করতে না পেরে, শুভেন্দুকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে। যাঁরা তৃণমূল ছেড়ে এসেছেন, তাঁদের বদনাম করা হচ্ছে।"

তবে এসব উপেক্ষা করেই আজ সকালে দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে বৈঠক সারলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। খবর, বিকেলে ফের বিজেপির (BJP) জাতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) সঙ্গেও বৈঠক করার কথা শুভেন্দুর। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) সঙ্গেও বুধবার তিনি বৈঠক করবেন বলে জানিয়েছেন তিনি।

বৈঠক শেষে সাংবাদিকদের শুভেন্দু জানিয়েছেন, রাজ্য সরকারের নামে অভিযোগ করেছেন তিনি। তাঁর মতে, সংবিধান মেনে চলছে না রাজ্য প্রশাসন। উল্লেখ্য, নির্বাচন পরবর্তী হিংসা, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে তিনি একাধিকবার সরব হয়েছেন। রাজ্যপালের সঙ্গেও জরুরি বৈঠক করেছিলেন তিনি। তবে শুধু কী রাজ্যের বিরুদ্ধে অভিযোগ জানাতেই এ বৈঠক? এমনটা মনে করছেন না অধিকাংশ মানুষ। কারণ, রাজ্যে শুভেন্দুই মুখ হয়ে উঠছেন গেরুয়া শিবিরে। কিন্তু তাতে দলের একাংশের মধ্যে অসন্তোষ তৈরি হচ্ছে। এমনকী দলের একাংশ শুভেন্দু অধিকারীর ওপর অসন্তুষ্ট। কারণ চুরি, প্রতারণার মামলায় ইতিমধ্যেই নাম জড়িয়েছে তাঁর নাম।

যদিও শুভেন্দু অধিকারী বৈঠকের ছবি শেয়ার করে জানিয়েছেন,"নানা বিষয়েই কথা হয়েছে বৈঠকে। স্বরাষ্ট্রমন্ত্রী আশ্বস্ত করেছেন, তিনি বাংলার জন্য সব সময় যেভাবে এগিয়ে এসেছেন, ভবিষ্যতেই আসবেন।"