যে পচা গঙ্গার ধারে থাকে সে গঙ্গার গুরুত্ব কী বুঝবে! মমতাকে আক্রমণ দিলীপের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/12/2021   শেষ আপডেট: 16/12/2021 8:05 a.m.
-

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের মানুষের জন্য অনেক কিছু করেছেন : দিলীপ ঘোষ

বারাণসীতে (Varanasi) কাশী বিশ্বনাথ করিডর উদ্বোধনে গিয়ে গত সোমবার গঙ্গা স্নান করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi, PM)। তা নিয়ে কটাক্ষ করতেও শোনা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee, CM)। গোয়ার জনসভা থেকে মুখ্যমন্ত্রী সুর চড়িয়ে বলেছিলেন, "ভোট এলেই গঙ্গায় ডুব দেন। আর ভোট শেষ হয়ে গেলে গঙ্গা অপবিত্র করেন।শেষকৃত্য করতে দেন না, কোভিডে মৃতদের দেহ গঙ্গায় ভাসিয়ে দূষিত করে দেন।"

এবার এই ইস্যুতেই মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ইকোপার্কে প্রাতঃভ্রমণে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষের সাফ বক্তব্য, "যে পচা গঙ্গার ধারে থাকে সে গঙ্গার গুরুত্ব কী বুঝবে! যার যেমন রুচি সে তো তেমন কথাই বলবে।"

এরপরেই প্রধানমন্ত্রীর প্রশংসা করে দিলীপ ঘোষের মন্তব্য, "করোনাকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের মানুষের জন্য অনেক কিছু করেছেন। তিনি দেশবাসীকে খাদ্য দিয়েছেন। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় কিছুই করেননি।"

উল্লেখ্য, সোমবার কাশী বিশ্বনাথ ধাম করিডরে ৪০টি মন্দিরের সংস্কার ও ২৩টি নতুন ভবন তৈরি হয়েছে কাশীতে। এর জন্য ২ দিনের বারাণসী সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM, Narendra Modi)। সোমবার তাঁর আগমনে সেজে উঠেছিল মন্দির চত্বর। প্রধানমন্ত্রী নিজেই ললিতা ঘাটে স্নান করে পবিত্র জল সংগ্রহ করে সূর্যপ্রণাম করেছিলেন। আর তা নিয়েই কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী।