পার্টিকে সামনে রেখে চলবে না লুঠপাট, তৃণমূলে ঢুকেই বিস্ফোরক অর্জুন সিং

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/05/2022   শেষ আপডেট: 23/05/2022 5:56 p.m.
twitter.com/abhishekaitc

জল্পনার অবসান ঘটিয়ে গতকাল তৃণমূল শিবিরে যোগদান করেছেন অর্জুন সিং

গতকাল‌ই বিজেপি ছেড়ে তৃণমূল শিবিরে যোগ দিয়েছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। বিভিন্ন ইস্যুতে বেশ কয়েকদিন ধরেই বেসুরো ছিলেন বিজেপির এই হাট্টাকাট্টা নেতা। কেন্দ্রের সঙ্গে সম্প্রতি পাট শিল্পের অধঃপতন নিয়ে তার বেশ বড়সড় মতবিরোধ হয়। আর তখন‌ থেকেই জল্পনার সূত্রপাত। আর শেষমেষ সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গতকাল পদ্মশিবির ছেড়ে ফের জোড়াফুলে ফিরে এসেছেন সাংসদ অর্জুন সিং। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে জোড়াফুলের ঝান্ডা কাঁধে তুলে নেন তিনি।

সোমবার একটি সাংবাদিক বৈঠকে প্রশ্ন ওঠে, ব্যারাকপুরের যে তৃণমূলী দুষ্কৃতীদের বিরুদ্ধে বারবার আঙুল তুলতেন অর্জুন, তাদের নিয়ে এখন কী ভাবছেন ব্যারাকপুরের সাংসদ? এই প্রশ্নের উত্তরে অর্জুন সিংহ বলেন, "আমার সঙ্গে ব্যক্তিগত স্বার্থের কোনও লড়াই নেই। আমি মানুষকে সাহায্য করে রাজনীতি করেছি। সেকারণে মানুষ আমার সঙ্গে থাকবে।" কিন্তু প্রশ্ন উঠছে, দুষ্কৃতীদের কন্ট্রোল কীভাবে করবেন তিনি? এব্যাপারে তিনি বলেন, "কন্ট্রোল হয়ে যাবে। কাল থেকে অর্ধেক চোরচোট্টারা যারা তৃণমূলের নাম করে এতদিন খাচ্ছিল, তারা সব পালিয়ে গিয়েছে।" অন্যদিকে, মণীশ শুক্লা প্রসঙ্গে তিনি বলেন, "মণীশ শুক্লা আমার ঘরের ছেলে। আমার ভাই। তার বাড়ি যাওয়া নিয়ে তো রাজনীতির ব্যাপার নেই।"

পঞ্চায়েত নির্বাচনের সন্ত্রাসের আশঙ্কা প্রসঙ্গে অর্জুন সিং অকপটে বলেন, "আমি দলকে ও যারা এই ধরনের কাজ করে সকলকে বলব মমতা বন্দ্যোপাধ্যায় যে উন্নয়ন করছে তাতে ধমকানোর কোনো দরকার নেই। বুথ দখল বা ছাপ্পার তো প্রশ্নই নেই। কাল খুব শান্তিতে ঘুমিয়েছি। অনেক টেনশন থাকত এতদিন। সবাই আজকে আমার সঙ্গে আছে। পার্টির নামে তোলাবাজি, ঘর খালি করা, পার্টির নামে যারা বদনাম করছে, পার্টিকে সামনে রেখে যারা লুঠপাট করছে তাদেরকে প্রথম সঠিক জায়গায় পৌঁছাতে হবে। এরা বদনাম করে দিচ্ছে। এটা সর্বোচ্চ নেতৃত্বকে জানিয়েছি। ক্রিমিনালের জায়গা হয় জেলে। পুলিশ ক্রিমিনালদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিলে আমি তাতে পূর্ণসমর্থন করব।"