নির্বাচন পরেও করা যাবে, মানুষ বাঁচলে আমরা বাঁচব : অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/01/2022   শেষ আপডেট: 08/01/2022 4:59 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

গঙ্গাসাগর মেলা আজ নিয়ে জরুরি বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়

দেশজুড়ে রক্তচক্ষু দেখাচ্ছে করোনাভাইরাস (Coronavirus)। এর মধ্যেই ভোটের নির্ঘন্ট ঘোষণা করে ফেলেছে নির্বাচন কমিশন (Election Commission)। যদিও চিকিৎসকদের মত, নির্বাচন পিছিয়ে দেওয়ার। যদিও সে পথ অনুসরণ করতে নারাজ অধিকাংশই। এই পরিস্থিতিতে বাংলায় চলছে গঙ্গাসাগর মেলা (Gangasagar Mela)। এবার এই সব নিয়েই দলের বিপরীতে গিয়ে মুখ খুললেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

আজ করোনাভাইরাস পরিস্থিতিতে গঙ্গাসাগর মেলা নিয়ে জরুরি বৈঠকে বসেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর বৈঠক শেষেই এই সমস্ত ইস্যু নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, "আমার ব্যক্তিগত মত, আগামী দু’মাস সব কর্মসূচি বন্ধ রাখা হোক। নির্বাচন পরেও করা যাবে। মানুষ বাঁচলে, আমরা বাঁচব।"

এদিন তিনি বলেন, "আমার ব্যক্তিগত মত, আগামী দু’মাস সব কর্মসূচি বন্ধ রাখা হোক।" এরপর পুরভোট প্রসঙ্গে তাঁর মন্তব্য, "পুরসভা নির্বাচনের ব্যাপারটা হাইকোর্টে বিচারাধীন। সেটা হাইকোর্ট সিদ্ধান্ত নেবে। এই ব্যাপারে কিছু বলব না। পাঁচ রাজ্যে ভোট আছে। কিন্তু পজিটিভিটি রেট বাড়ছে। মানুষ বাঁচলে, আমরা বাঁচব। রাজনৈতিক লড়াই তো থাকবেই।"

এর সঙ্গেই ফেব্রুয়ারি মাসের শেষ পর্যন্ত তাঁর সংসদীয় এলাকায় কোনও রাজনৈতিক বা ধর্মীয় সমাবেশ হবে না বলেই জানান অভিষেক।