ঝাড়ফুঁকে উল্টো ফল, রাগে মদ খাইয়ে ওঝাকে খুন করল সঙ্গী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/10/2021   শেষ আপডেট: 20/10/2021 8:38 a.m.
~pixabay

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ

প্রতিহিংসার জেরে মদ খাইয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক ওঝাকে খুন করল তার সঙ্গী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলির বলাগড়ে। ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে বলাগড় থানার পুলিশ।

পুলিশ সূত্রের খবর, গত ৩রা অক্টোবর বলাগড়ের ডুমুরদহ ফুলপুকুর এলাকা থেকে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে বলাগড় থানার পুলিশ। যদিও দেহ উদ্ধার হওয়া সত্ত্বেও প্রাথমিকভাবে মৃতের পরিচয় জানতে পারেননি তাঁরা। পরে তাঁরা জানতে পারেন, মৃত ব্যক্তির নাম সুরেন্দ্র চৌধুরী। পেশায় তিনি ওঝা। বাড়ি উত্তর ২৪ পরগনার গরিফায়। ঘটনার তদন্তে নেমে পুলিশ গ্রেফতার করে লাল্টু চৌধুরী নামে এক ব্যক্তিকে। পুলিশ জানতে পারে, লাল্টু, সুরেন্দ্রর সঙ্গী ছিলেন। যেখানেই ঝাড়ফুঁক, তুকতাক করতে যেতেন সুরেন্দ্র, তাঁর সঙ্গে যেতেন লাল্টুও। দুজনের মধ্যে গভীর বন্ধুত্বও ছিল বলে জানতে পারে পুলিশ। যদিও পুলিশি জেরায় লাল্টু স্বীকার করে নেয়, সেই খুন করেছে সুরেন্দ্রকে।

পুলিশকে লাল্টু জানায়, গত ২রা অক্টোবর সুরেন্দ্রকে ডুমুরদহে নিয়ে যান তিনি। সেখানে একসাথে দুজনে মদ খান। এরপরেই ধারালো অস্ত্র দিয়ে সুরেন্দ্রর গলা কেটে তাঁর মৃতদেহ নয়ানজুলিতে ভাসিয়ে দেন লাল্টু।

খুনের কারন হিসাবে লাল্টু চৌধুরী পুলিশকে জানিয়েছেন, সাপে কাটা থেকে ভুত ছাড়ানো সব ধরনের ঝাড়ফুঁকই করত সুরেন্দ্র। সেরকমই একটি কাজে নিজের এক পরিচিতের বাড়িতে সুরেন্দ্রকে নিয়ে যান তিনি। তবে যে জন্য ঝাড়ফুঁক, তার উল্টো ফল পান লাল্টুর আত্মীয়। একারনে বন্ধুর উপর প্রতিহিংসা জন্মায় তাঁর। আর সে কারনেই সুরেন্দ্রকে খুন করেন তিনি। ঘটনার পরিপ্রেক্ষিতে লাল্টুকে গ্রেফতার করেছে বলাগড় থানার পুলিশ।