আগামীকাল চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠকে বসবেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/08/2022   শেষ আপডেট: 07/08/2022 8:09 p.m.
ব্রাত্য বসু facebook.com/BratyaBasuCultural

এই বৈঠকে এসএসসি চেয়ারম্যানও উপস্থিত থাকবেন

প্রতিশ্রুতি মতোই এসএসসি চাকরি প্রার্থীদের (SSC) সঙ্গে বৈঠকে বসতে চলেছেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu, Education Minister of West-Bengal)। সোমবার বিকাশ ভবনে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর (Bratya Basu) সঙ্গেই এই বৈঠকে উপস্থিত থাকবেন চাকরিপ্রার্থীরা। সূত্রের খবর, আজ অর্থাৎ শনিবার চাকরিপ্রার্থীদের বিকাশ ভবন থেকে ফোন করে সোমবারের বৈঠক নিয়ে নিশ্চিত করা হয়। বৈঠকে মেধাতালিকায় থাকা প্রার্থীদের নিয়োগ নিয়ে আলোচনা করা হবে। এই বৈঠকে এসএসসি চেয়ারম্যানও উপস্থিত থাকবেন।

নবম-দশম শ্রেণিতে শিক্ষক নিয়োগের মেধাতালিকাভুক্ত প্রার্থী শহিদুল্লা সংবাদমাধ্যমকে বলেন, ‘‘আমরা আট জন যাব। নবম থেকে দ্বাদশের মেধাতালিকাভুক্ত সকল চাকরিপ্রার্থীর নিয়োগ যাতে সম্পন্ন হয়, সেই দাবি তুলে ধরব। আমরা আশাবাদী যে সরকার তৎপরতার সঙ্গে মেধাতালিকাভুক্ত সকলের নিয়োগ করবে।’’

প্রসঙ্গত, ২৯ জুলাই গান্ধীমূর্তির পাদদেশে অবস্থানরত নবম থেকে দ্বাদশ শ্রেণিতে শিক্ষকতার জন্য মেধাতালিকাভুক্ত চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করে তাঁদের দাবি শুনেছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষও। ওই দিনই সিদ্ধান্ত হয়েছিল, আন্দোলনকারীদের সঙ্গে ৮ অগস্ট, সোমবার বৈঠকে বসবেন শিক্ষামন্ত্রী।