Bogtui Case : আগুন জ্বালাতে টোটো করে নিয়ে আসা হয় পেট্রল! গ্রেফতার টোটোচালক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/04/2022   শেষ আপডেট: 14/04/2022 7 p.m.
গ্রেফতার ~প্রতীকী ছবি

পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজে স্পষ্ট তাঁর ছবি ভেসে উঠেছে

বগটুই (Rampurhat Clash) কাণ্ডে উত্তাল রাজ্য-রাজনীতি। বর্তমানে সিবিআই (CBI) তদন্তের অধীনে বগটুই অগ্নিকাণ্ড। উঠে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। তদন্তকারী অফিসারদের সন্দেহ, বগটুই-কাণ্ডে অগ্নি সংযোগের জন্য টোটোয় করে পেট্রল আনা হয়েছিল পাম্প থেকে। এমন সন্দেহেই এক টোটোচালককে গ্রেফতার করেছে সিবিআই। আজ ধৃতকে রামপুরহাট আদালতে তোলা হলে, তিন দিনের জন্য সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

কেন এমন সন্দেহ? সূত্রের খবর, ধৃত টোটোচালক টোটো করে রামপুরহাটের মনসুবা মোড়ের একটি পেট্রল পাম্প থেকে পেট্রল নিয়ে এসেছিল। পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজে স্পষ্ট তাঁর ছবি ভেসে উঠেছে। জানা যাচ্ছে, তার বাড়ি বগটুইয়ের পশ্চিমপাড়া এলাকায়।

তবে শুধুমাত্র সিসিটিভি ফুটেজ নয়, বগটুই-কাণ্ডে সম্প্রতি সমীর শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। এর আগে মুম্বই থেকে মূল অভিযুক্ত লালন শেখের সঙ্গী বাপ্পা শেখ, সাবু শেখ-সহ চার জনকে গ্রেফতার করা হয়েছিল। আর তাদের জেরা করতেই উঠে এসেছিল রিটন শেখের নাম। এরপর সংগ্রহ করা সিসিটিভি ফুটেজেও জ্বলজ্বল করে রিটনের ছবি। রিটন পেশায় একজন টোটোচালক। সিবিআই সূত্রে জানা গিয়েছে, ২১ মার্চ তৃণমূল নেতা ভাদু শেখ খুনের রাতে রিটনই টোটো করে পাম্প থেকে পেট্রল নিয়ে এসেছিল।