বাংলায় বিজেপি ক্ষমতায় এলে একদফায় ভোট হবে : বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/02/2021   শেষ আপডেট: 27/02/2021 8:33 p.m.
-

ক'দফায় ভোট হবে, সেটা কমিশন ঠিক করে। দিলীপ ঘোষ কীভাবে বলছেন একদফায় করবেন, জানি না। দিবাস্বপ্নই থেকে যাবে : পাল্টা সরব তৃণমূল সাংসদ সৌগত রায়

ভোটের দিনক্ষণ ঠিক হতেই তুঙ্গে রাজনৈতিক ডামাডোল। শুধুমাত্র বাংলায় আটদফা নির্বাচন কেন? কেনই বা বাংলায় পর্যবেক্ষকরা আসবেন? এই নিয়ে গতকাল থেকেই রাজনৈতিক তরজা তুঙ্গে। কেন আট দফায় ভোটগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে কমিশন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন 'ক্ষুব্ধ' মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, গেরুয়া শিবিরকে তোপ দিয়ে তাঁর বক্তব্য, "এই ভোটের দিনক্ষণ কি নরেন্দ্র মোদী অমিত শাহের কথায় হয়েছে?" আর মধ্যেই সক্রিয় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন আট দফা নির্বাচনকে কেন্দ্র করে তিনি বলেন, "বাংলায় বিজেপি ক্ষমতায় এলে একদফায় ভোট হবে।"

বালুরঘাটে চা চক্রে এই প্রসঙ্গে তিনি বলেন, "বাংলায় বিজেপি ক্ষমতায় এলে একদফায় ভোট হবে। এটা আত্মসম্মানের ব্যাপার, করতেই হবে। এখানে রাজনৈতিক নেতাদের পাহাড়ায় জওয়ানরা থাকে, পুলিশকে পাওয়া যায় না।" তবে একজন রাজনৈতিক নেতা হয়ে ক'দফায় ভোট হবে তাই নিয়ে তিনি ভোটের আগে এমন মন্তব্য করেন কীভাবে? এই নিয়ে উঠেছে প্রশ্ন। পাল্টা এ বিষয়ে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, "দিলীপ ঘোষ পদ্ধতিটাই জানেন না। ক'দফায় ভোট হবে, সেটা কমিশন ঠিক করে। কমিশন জোর করে আটদফায় করছে। দিলীপ ঘোষ কীভাবে বলছেন একদফায় করবেন, জানি না। দিবাস্বপ্নই থেকে যাবে।"