৮ বছরে ১৪ বার গর্ভপাত! উপায়ান্তর না পেয়ে আত্মহত্যা, রাজধানী দিল্লির বুকে হাড়হিম করা ঘটনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/07/2022   শেষ আপডেট: 15/07/2022 11:32 a.m.
ফাঁসি @pixabey

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লিভ ইন পার্টনারের সঙ্গে সহবাস, বারবার গর্ভপাতের ঘটনা

রাজধানী দিল্লির বুকে বর্বরতার চরম নিদর্শন। লিভ ইন পার্টনারের শারীরিক অত্যাচারে শেষমেশ আত্মহত্যার পথ বেছে নিলেন এক মহিলা। ৮ বছরের সম্পর্কে ১৪ বার গর্ভপাতের ঘটনা। বারবার বিয়ের প্রতিশ্রুতি দিয়েও বিশ্বাসভঙ্গের ঘটনা।

দিল্লি পুলিশ সূত্রে খবর, দিল্লির জৈতপুরের ঘটনা। গত ৫ জুলাই একটি বাড়ি থেকে বছর ৩৩-এর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দেহ উদ্ধারের পর হাসপাতালে নিয়ে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। দিল্লির দক্ষিণ-পূর্বের ডেপুটি কমিশনার অব পুলিশ এষা পাণ্ডে বলেছেন, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। যেখানে পরিষ্কার বলা হয়েছে, সেই মহিলা গৌতম কুমার সিং নামে এক ব্যক্তির সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। আট বছরে অন্তত ১৪ বার গর্ভপাতের ঘটনা ঘটেছে। বিয়ে না করায় মানসিক অবসাদে আত্মহত্যার পথ বেছে নেন সেই মহিলা।

ঘটনাস্থল থেকে মহিলার মোবাইল এবং সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেই মহিলার আগে বিয়ে হয়েছিল। তবে গত সাত-আট বছর স্বামীর সঙ্গে থাকতেন না। মহিলার ১৪ এবং ১২ বছরের দু'জন কন্যা আছে। যারা বোর্ডিং স্কুলে পড়াশোনা করছে। আর্থিক অনটনে দিন কাটছিল। মহিলার আসল বাড়ি বিহারে। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।