Viral Video of Karnataka Farmer : শেষমেশ ক্ষমা চাইলেন অভিযুক্ত সেলসম্যান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/01/2022   শেষ আপডেট: 25/01/2022 7:47 p.m.
twitter.com/Anireeth/

মাত্র আধ ঘণ্টার ব্যবধানে ১০ লক্ষ টাকা জোগাড় করে ফের শোরুমে আসেন ওই কৃষক

কথায় আছে "Do not judge a book by its cover", তবে কার কথা কে শোনে? প্রায়শই আমরা অন্যের বাহ্যিক আবরণ দেখেই, তার বিষয়ে নানান (Viral Video of Karnataka farmer getting Rs 10 lakh to buy car) কিছু ভুল ধারণা মনে পুষে ফেলি। তেমনই এক জ্বলন্ত উদাহরণ ঘটে গেল কর্ণাটকে। জানা গিয়েছে, কর্ণাটক বাসিন্দা কেম্পেগৌড়া (Kempegowda)। পেশায় তিনি একজন চাষি। চারচাকার গাড়ি কেনার জন্য তিনি গিয়েছিলেন কর্ণাটকের মাহিন্দ্রা কোম্পানির একটি শোরুমে। ওই ব্যক্তির যে গাড়িটি পছন্দ হয়, তার দাম দাঁড়ায় প্রায় ১০ লক্ষ।

এরপরেই ঘটে বিপত্তি। দশ লক্ষের গাড়ি পছন্দ করার পরেই, সাদামাটা পোশাক পরা ওই কৃষককে দেখে শোরুমের একজন সেলসম্যান তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। শুরু হয় কটূক্তি। এরপর ওই ব্যক্তি বেশ নম্রভাবেই জানান, তাঁর কাছে গাড়ি কেনার টাকা রয়েছে। তবে সে সব কথা শুনতে এক্কেবারে রাজি নন ওই সেলসম্যান। কারণ তাঁর অনুমান, দশ লক্ষ টাকা ওই চাষির কাছে থাকতেই পারে না। অবশেষে গাড়ির শো-রুম থেকে অপমানিত হয়ে ফিরতে হয় ওই ব্যক্তিকে।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কর্ণাটকের টুমকুরে। স্বভাবতই এই ঘটনা সামনে আসার পর থেকেই তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। ভাইরাল হয়েছে এই দৃশ্য। তবে এরপরেই এল টুইস্ট। গল্প এখানেই শেষ নয়। অপমানিত হয়ে ওই ব্যক্তি শোরুম থেকে বেরিয়ে গেলেও, মাত্র আধ ঘণ্টার ব্যবধানে তিনি ১০ লক্ষ টাকা জোগাড় করে ফের শোরুমে আসেন।

তবে তখনও ওই ব্যক্তিকে গাড়ি বিক্রি করতে চাননি ওই সেলসম্যান। তিনি জানান, গাড়ি ক্রয়ের পদ্ধতিটি দীর্ঘমেয়াদী, তাই এই মুহূর্তেই গাড়ি নিয়ে যাওয়া সম্ভব নয়। এরপরেই শুরু হয় তর্ক। এমনকি ওই কৃষক খবর দেন থানায়। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসেন স্থানীয় থানার পুলিশ। পরবর্তীতে গাড়ি না কিনেই শোরুম ছাড়তে হয় তাঁকে। এরপর অভিযুক্ত সেলসম্যানের বিরুদ্ধে তিনি দায়ের করেন অভিযোগ। যদিও পরে ওই কৃষকের কাছে ক্ষমা চান অভিযুক্ত সেলসম্যান।