মর্মান্তিক! নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল গাড়ি, বিধায়কের ছেলে-সহ মৃত ৭

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/01/2022   শেষ আপডেট: 25/01/2022 11:30 a.m.

মহারাষ্ট্রে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃতদের আর্থিক সাহায্যের ঘোষণা প্রধানমন্ত্রীর

ভয়াবহ পথ দুর্ঘটনার (Road Accident) সাক্ষী থাকল মহারাষ্ট্র (Maharashtra)। মৃত্যু হল ৭ জন চিকিৎসক পড়ুয়ার। তাঁদের মধ্যে একজন মহারাষ্ট্রের এক বিধায়কের ছেলে আছেন বলেও খবর। ৭ জন চিকিৎসক পড়ুয়া গাড়িতে ওয়ার্ধা থেকে দেউলির দিকে যাচ্ছিলেন। আচমকাই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে প্রায় ৪০ ফুট নীচে পড়ে যায়। গাড়ি আরোহীর সাতজনেরই মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর।

ঠিক কী ঘটেছিল এদিন? সূত্রের খবর, সোমবার রাত সাড়ে এগারোটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। ওয়ার্ধা থেকে দেউলি যাওয়ার পথে সেলসুরার কাছে একটি ব্রিজেই দুর্ঘটনাটি ঘটে। পুলিশের প্রাথমিক তদন্তে খবর, গাড়ির চালক ব্রিজের উপর একটি বন্যপ্রাণী দেখতে পান। তাকে বাঁচাতে গিয়েই বিপত্তি। গাড়িতে থাকা ৭ জন আরোহীর মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, এই দুর্ঘটনায় মারা গেছেন মহারাষ্ট্রের তিরোরা বিজেপি বিধায়ক বিজয় রাহাংদালের পুত্র আবিষ্কার রাহাংদালে। তিনি এবং পবন শক্তি নামে আরও একজন ছিলেন প্রথম বর্ষের পড়ুয়া। বাকি পাঁচজন ফাইনাল ইয়ারের ছাত্র। তাঁরা হলেন নীরজ চৌহান, নীতেশ সিং, বিবেক নন্দন, প্রত্যুষ সিং ও শুভম জয়সওয়াল। এদের সকলেই সাওয়াঙ্গি মেডিক্যাল কলেজের পড়ুয়া বলে খবর।

ঘটনায় গাড়িতে থাকা সকলের মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করেছেন। আর আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা বলেছেন। ঘটনায় এলাকায় শোকের ছায়া।