"হাতে মাত্র চার দিন সময় আছে, যা করার করে নিন" যোগী আদিত্যনাথকে খুনের হুমকি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/05/2021   শেষ আপডেট: 04/05/2021 5:45 p.m.
যোগী আদিত্যনাথ twitter@bjp4bengal

ফের খুনের হুমকি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উদ্দেশ্যে প্রাণনাশের হুমকির একটি মেসেজকে কেন্দ্র করে দেশজুড়ে শোরগোল পড়ে গেছে। সেই মেসেজের উৎস স্থল খুঁজতে যোগী পুলিশের একটি বিশেষ দলের রীতিমতো হিমশিম অবস্থা। এই নিয়ে বেশ কয়েক বার যোগীকে খুনের হুমকি দেওয়া হল।

গত ২৯ এপ্রিল যোগী পুলিশের আপৎকালীন নম্বর ১১২ তে একটি মেসেজ আসে। যেখানে রয়েছে "হাতে মাত্র চার দিন সময় আছে, যা করার করে নিন" মেসেজ দেখে পুলিশ কর্তাদের চক্ষু চড়কগাছ। উত্তরপ্রদেশ পুলিশ মেসেজটিকে লঘু ভাবে নিচ্ছেন না। একটি বিশেষ নজরদারি টিম তৈরি করে দিনরাত ঘটনার তদন্ত চলছে বলে খবর। যদিও এখনও পর্যন্ত এই মেসেজ এর উৎস স্থল জানা যায়নি কিংবা কাউকে গ্রেপ্তার পর্যন্ত করা যায়নি।

উল্লেখ্য, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর আগেও গত বছর সেপ্টেম্বর, নভেম্বর ও ডিসেম্বরে খুনের হুমকি মেসেজ বা ফোন কল পেয়েছিলেন। গত বছর নভেম্বরে এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছিল। স্কুল বন্ধ থাকায় তাই রেগে গিয়ে এক বছর পনেরোর কিশোর এমন মেসেজ করেছিল বলে জানা যায়। এমনিতেই যোগী আদিত্যনাথ জেড প্লাস ভিভিআইপি নিরাপত্তা পান। তারপরও এমন হুমকি মেসেজে চিন্তিত যোগী পুলিশ।