গৌতম গম্ভীরকে খুনের হুমকি জেহাদি সংগঠন ISIS Kashmir-এর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/11/2021   শেষ আপডেট: 24/11/2021 12:07 p.m.
গৌতম গম্ভীর twitter@GoutamGambhir

ঘটনায় চাঞ্চল্য, অভিযোগ দায়ের করেছেন এই তারকা সাংসদ

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার এবং বিজেপির সাংসদ গৌতম গম্ভীরকে (Goutam Gambhir) খুনের হুমকি দিল জঙ্গি সংগঠন 'আইসিস কাশ্মীর' (ISIS Kashmir)। একটি ই-মেল মারফত এই খুনের হুমকি এসেছে বলে খবর। ইতিমধ্যেই তিনি দিল্লি পুলিশের দ্বারস্থ হয়েছেন। দিল্লি পুলিশের (Delhi Police) কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। গোটা বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এই বিজেপি সাংসদের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এই জেহাদি সংগঠনের হুমকির পর দিল্লি পুলিশ নড়েচড়ে বসেছে। বিষয়টি যথেষ্ট গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলে খবর। গৌতম গম্ভীরের বাসভবনের সামনে বাড়তি নিরাপত্তা রক্ষী মোতায়েন করা হয়েছে। এই তারকা সাংসদকে এক ই-মেল মারফত হুমকি দেওয়া হয়েছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী প্রাক্তন এই ক্রিকেটার গোটা বিষয়টি নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন। তিনি দিল্লি পুলিশের দ্বারস্থ হয়েছেন। দায়ের করেছেন অভিযোগ। দিল্লি পুলিশ ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছেন।

উল্লেখ্য, জেহাদি সংগঠন আইসিস কাশ্মীর গত কয়েক বছরে গোটা দেশে তাদের নেটওয়ার্ক যথেষ্ট ছড়িয়েছে বলে খবর। জম্মু-কাশ্মীর-সহ, উত্তরপ্রদেশ, কেরল প্রভৃতি রাজ্যে তারা যথেষ্ট সক্রিয়। যা নিয়ে এর আগেও বহু উদ্বেগজনক খবর প্রকাশিত হয়েছে। অধিকাংশ বিশ্লেষকদের ধারণা, ভারত ও পাকিস্তানের আওতায় থাকা কাশ্মীরকে তারা নিজেদের করায়ত্বে আনতে চায়। আর সেই উদ্দেশ্যে দুই দেশেই যথেষ্ট তাৎপর্যপূর্ণ ভাবে উদ্বেগ বাড়িয়েছে এই জেহাদি সংগঠন। তবে বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খুনের হুমকির ঘটনা প্রকাশ্যে আসার পর যথেষ্ট নড়েচড়ে বসেছে গোয়েন্দা দফতর।