ডোম্বিভালি : কিশোরীকে গনধর্ষণ, গ্রেফতার ২৬

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/09/2021   শেষ আপডেট: 23/09/2021 4:58 p.m.

আরও ৩ অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ

১৫ বছরের এক কিশোরীকে গনধর্ষণের অভিযোগ উঠল ৩০ জনের বিরুদ্ধে। নৃশংস এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলার ডোম্বিভালি অঞ্চলে। ঘটনার পরিপ্রেক্ষিতে ২৬ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। বাকি অভিযুক্তদের তল্লাশি চালাচ্ছেন তাঁরা। অভিযোগের দায়ে গ্রেফতার ২৬ জনের মধ্যে ২ জন নাবালক।

ঘটনার সূত্রপাত কয়েক মাস আগে। সূত্রের খবর, মূল অভিযুক্ত কিশোরীর বন্ধু ছিল। সে এই বছরের জানুয়ারি মাসে কিশোরীকে ধর্ষণ করে এবং তার কুকর্মের ভিডিও বানায়। কিশোরী অভিযোগ করেছেন, এরপর ওই ভিডিও দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেল করা হয় এবং ডোম্বিভালি, বদলাপুর, রুবেল এবং মুরবাদের বিভিন্ন জায়গায় তাঁকে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্তরা।

শেষপর্যন্ত বুধবার পুলিশের দ্বারস্থ হন কিশোরী। তাঁর দায়ের করা অভিযোগে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৩৭৬(এন), ৩৭৬(ডি), ৩৭৬(৩) এবং পস্কো আইনের ৪,৬ এবং ১০ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে।

ধর্ষিতা কিশোরী বর্তমানে কালওয়ার একটি সরকারী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে ঘটনাটি প্রকাশ্যে আসতেই ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি এবং রিপাব্লিকান পার্টি অফ ইন্ডিয়ার কর্মীরা থানার সামনে একজোট হন। তাঁরা অভিযুক্তদের বিরুদ্ধে কঠিনতম শাস্তির আবেদন জানান। এরপরই থানার বাইরে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়। ঘটনার পরিপ্রেক্ষিতে এক পুলিশকর্তা জানিয়েছেন, ঘটনার সম্বন্ধে বিস্তারিত বিশ্লেষণ না করেই তাঁরা অভিযুক্তদের তল্লাশি শুরু করে দিয়েছেন।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বিরোধী দলের প্রধান দেবেন্দ্র ফড়নবিস টুইট করে অন্যায়কারীদের কঠোর শাস্তির দাবী করেছেন। পাশাপাশি উদ্ভব ঠাকরে সরকারকে এই বিষয়ে দ্রুত পদক্ষেপের আর্জিও জানিয়েছেন তিনি।