সন্দেহ স্বামীর পরকীয়া! দুষ্কৃতী ভাড়া করে স্বামীর বান্ধবীকে গণধর্ষণ করাল গুণধর স্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/05/2022   শেষ আপডেট: 31/05/2022 11:48 a.m.

ইতিমধ্যেই পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে, আটক মূল অভিযুক্ত স্ত্রী

স্ত্রীর সন্দেহ স্বামী পরকীয়ায় আসক্ত। এ নিয়ে সংসারে অশান্তির শেষ নেই। কোন ভাবেই স্বামীকে নিয়ন্ত্রণে আনতে পারেননি মহিলা। প্রতিহিংসায় স্বামীর বান্ধবীকে বাড়িতে ডেকে এনে দুষ্কৃতী ভাড়া করে গণধর্ষণ করাল গুণধর স্ত্রী। ঘটনা প্রকাশ্যে আনলে প্রাণে মেরে ফেলার হুমকি।

ঘটনাটি পশ্চিম হায়দ্রাবাদের। সাইবরাবাদ পুলিশ সূত্রে খবর, হায়দ্রাবাদের বাসিন্দা শ্রীকান্তের সঙ্গে এক বান্ধবীর ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতির সময় আলাপ হয়। সেই আলাপ ধীরে ধীরে বন্ধুত্বে পরিণত হয়। শ্রীকান্তের স্ত্রী গায়ত্রী সন্দেহ করতে থাকে সেই মহিলার সঙ্গে তার স্বামীর অবৈধ সম্পর্ক গড়ে উঠেছে। এ নিয়ে সংসারে অশান্তির শেষ নেই। কিন্তু তার প্রতিশোধ নিতে গিয়ে শ্রীকান্তের স্ত্রী যে এমন কান্ড ঘটাবে কে তা জানত!

ঠিক কী ঘটেছিল? সূত্রের খবর, গত ২৬ মে গায়ত্রী একদিন সেই নির্যাতিতা মহিলাকে নিজের বাড়িতে ডাকে। তার আগেই সে ৫ জন দুষ্কৃতীকে ভাড়া করে রাখে। জনৈকা মহিলা গায়ত্রীর বাড়িতে এলে পাঁচ জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ। এমনকী গোটা ঘটনাটি ভিডিও করে তারা। পুলিশের কাছে মুখ খুললে আরও ভয়ানক পরিণতি হতে পারে বলে হুমকি দেয় তারা।

পুলিশ ইতিমধ্যেই ৬ জনকে গ্রেফতার করেছে। মূল অভিযুক্ত গায়ত্রীও পুলিশের হেফাজতে। একটি মামলা দায়ের হয়েছে। গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।