সমকামী বাবার ‘সঙ্গী’র কাছে সম্পত্তি খোয়ানোর আশঙ্কা, বাবাকে কুপিয়ে খুন ছেলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/09/2021   শেষ আপডেট: 13/09/2021 5:28 p.m.
~pixabay

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ

বাবা সমকামী। তাই তাঁর পুরুষ সঙ্গীর কাছে সম্পত্তি হারানোর আশঙ্কায় ছুরি দিয়ে কুপিয়ে বাবাকে খুন করল ছেলে। চাঞ্চল্যকর এই ঘটনার উৎসস্থল উত্তর প্রদেশের মুজফফরনগর। খুনের পিছনে প্রথমে তিনজনকে দোষী সাব্যস্ত করার চেষ্টা করে যুবক। তবে পুলিশি জেরায় নিজের অপরাধ স্বীকার করে সে। অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, যুবকের নাম সুমিত কুমার। পুলিশি জেরায় সে জানিয়েছে, মুজফফরনগরের খাতাউলি এলাকার এক ব্যক্তির সাথে সম্পর্ক ছিল তার বাবার। কিন্তু এই ঘটনা মেনে নেয়নি তাদের পরিবার। যুবকের কথায়, বাবার কার্যকলাপে তাদের পরিবারের সম্মানহানি হচ্ছিল। সে কারনেই নিজের বাবাকে খুন করেছে সে। গত ১৮ই অগাস্ট সুমিতের বাবা রশপালের মৃতদেহ আখের ক্ষেত থেকে উদ্ধার করা হয়। তাঁর শরীরে ছিল একাধিক ছুরির আঘাতের ক্ষতচিহ্ন। বাবার মৃতদেহ উদ্ধার হওয়ার পর সুমিত নিজেই থানায় গিয়ে তিন জনের নামে অভিযোগ দায়ের করে।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, রশপালের সাথে সমকামী সম্পর্ক ছিল এক ব্যক্তির। এ বিষয়ে রশপালের পরিবারের তীব্র আপত্তিও ছিল। নতুন তথ্য সম্পর্কে অবগত হয়েই পুলিশের সন্দেহ হয় রশপালের ছেলে সুমিতকে। তাঁরা ক্রমাগত জেরা করতে থাকেন তাকে। জেরায় সুমিত খুনের কথা স্বীকার করে। সুমিত পুলিশকে জানায়, তার বাবা নিজের সব সম্পত্তি তাঁর সঙ্গীকে দিয়ে দিতে চেয়েছিলেন। তাই সম্পত্তি হারানোর আশঙ্কায় একপ্রকার বাধ্য হয়েই বাবাকে খুন করে সে। ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। আপাতত পুলিশের হেফাজতেই আছে অভিযুক্ত।