যোগীরাজ্যে মন্দিরে জল পান করতে গিয়ে নির্যাতনের স্বীকার মুসলিম কিশোর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/03/2021   শেষ আপডেট: 13/03/2021 6:30 p.m.
উত্তরপ্রদেশ Twitter

অভিযুক্ত যুবক বিহারের ভাগলপুরের বাসিন্দা, নাম শিরঙ্গি নন্দন যাদব

ফের বিতর্কের মুখে যোগীরাজ্যে। একের পর এক ধর্ষণ, দলিতদের সাথে অন্যায়ের পর এবার ধর্মের দোহাই দিয়ে এক মুসলিম কিশোরকে বেধড়ক মারধর করলেন উত্তরপ্রদেশের এক ব্যক্তি। এই ভিডিও ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়াতে। শেষে একপ্রকার চাপে পড়েই অভিযুক্তদের গ্রেপ্তার করে যোগীরাজ্যের পুলিশ। ঘটনা উত্তরপ্রদেশের গাজিয়াবাদের।

জানা গেছে, এক মুসলিম কিশোরের ভীষণ জলতেষ্টা পাওয়ায় সে গাজিয়াবাদের একটি মন্দিরে ঢুকেছিল কল থেকে জল পান করতে। মুসলিম কিশোরকে মন্দিরে দেখতে পেয়েই এক ব্যক্তি প্রথমে তাঁর নাম এবং পিতার নাম জানতে চায়। এরপরই ওই কিশোরকে বেধড়ক মারধর শুরু করে ওই ব্যক্তি। ভিডিও ক্লিপ দেখা বোঝা যাচ্ছে অভিযুক্ত ওই ব্যক্তির কোনো কাছের মানুষই সেই ভিডিও করেন। মনে করা হচ্ছে নিজেদের ধর্মের জোর প্রমাণ করতেই ভিডিও করে নির্যাতন করা হয়, যাতে পরবর্তীতে অন্য কোনো ধর্মের মানুষ মন্দিরে প্রবেশ করতে ভয় পান।

তবে ভিডিও ভাইরাল হতেই উত্তেজনা চরমে পৌঁছায়। তোপ ওঠে উত্তরপ্রদেশের প্রশাসনের উপর। এরপরেই তড়িঘড়ি গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ওই ব্যক্তিকে। গাজিয়াবাদের পুলিশ সুপার ইরাজ রাজ জানান, "অভিযুক্ত যুবক বিহারের ভাগলপুরের বাসিন্দা। নাম শিরঙ্গি নন্দন যাদব। ইতিমধ্যে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শুরু হয়েছে তদন্তও।"