কটুক্তি করেছে শাশুড়ি, তাই ছুরি দিয়ে চোখ উপড়িয়ে খুন করল পুত্রবধূ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/01/2021   শেষ আপডেট: 28/01/2021 9:45 p.m.

পারিবারিক সমস্যার জেরে ফের নৃশংস ঘটনা রাজ্যে!

করোনার প্রবল প্রকোপ থেকে এখনও রেহাই পায়নি ভারত। দীর্ঘদিন লকডাউনে মানসিক ও আর্থিক মন্দার মধ্যে দিন কাটিয়েছে বহু মানুষ। গৃহবন্দির জেরে প্রতিবছরের থেকে দ্বিগুণ হারে বৃদ্ধি পেয়েছিল পারিবারিক সমস্যা, রাগ-হিংসা, কূটনৈতিক পরিবেশ প্রভৃতি।

ফের আর এক ঘটনা তা আঙুল দিয়ে প্রমাণ করে দিল। সন্তান না হওয়ায় পুত্রবধূকে কটূক্তি করেছিলেন শাশুড়ি। আর তারপরেই ছুরি দিয়ে শাশুড়ির চোখ উপড়ে খুন করল পুত্রবধূ। এ ঘটনা ঘটেছে বিহারের পটনার পার্সা বাজার গ্রামে।

ইতিমধ্যে পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার পার্সা বাজার গ্রামের বাসিন্দা ললিতা দেবী এবং তাঁর শাশুড়ি ধর্মশীলা দেবীর মধ্যে উত্তেজনা চরমে পৌঁছায়। এরপরে শাশুড়ির উপর চড়াও হন পুত্রবধূ। একটি চোখ উপড়ে খুন করেন শাশুড়িকে। এরপর গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টাও করেন ললিতা। তবে গ্রামবাসীরা তাঁকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করেন। তাঁর শরীরের ৪০ শতাংশ পুড়ে গিয়েছে। তিনি আশঙ্কাজনক অবস্থায় পটনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

ঘটনার সময় ললিতার স্বামী এবং শ্বশুর কেউই বাড়িতে উপস্থিত ছিলেন না। পাটনা পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। উদ্ধার হয়েছে রক্তাক্ত ছুঁড়ি।