অপহরণের পরে এমবিএ পড়ুয়াকে নগ্ন ভিডিও তুলতে বাধ‍্য, অভিযুক্ত তিন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/02/2022   শেষ আপডেট: 08/02/2022 6:30 p.m.

নগ্ন ভিডিও ভাইরাল হতেই লজ্জায় আত্মহত্যার চেষ্টা ওই পড়ুয়ার

সমাজ ব্যবস্থা আজ কোথায় গিয়ে দাঁড়াচ্ছে তার প্রমান বার বার আমাদের সামনে আসছে। তবুও নিজেদের বাঁচাতে আমরা নীরবে সয়ে যাচ্ছি সমাজের অবক্ষয়। তেমনি একটি ঘটনা আবারও  আমাদের সামনে আসছে। দিল্লির এক এমবিএ পড়ুয়াকে অপহরণ করে নিয়ে তাঁর মাথার বন্দুক ঠেকিয়ে নগ্ন  করে ভয় দেখিয়ে ভিডিও তুলে ব্ল্যাকমেল করার অভিযোগে উঠল তিন যুবকের বিরুদ্ধে।

পুলিশ সূত্র মারফত জানা যায় যে, দিল্লির এক এমবিএ পড়ুয়ার সঙ্গে অভিযুক্তদের মধ্যে একজনের বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর গত ২৩ অক্টোবর ঐ পড়ুয়াকে একটি ঘরে নিয়ে গিয়ে মাথায় পিস্তল ঠেকিয়ে রেখে পড়ুয়াকে নগ্ন হতে বাধ্য করা হয়। সেই সময় তাঁর ভিডিও তোলে অভিযুক্তরা। এরপর থেকে ঐ এমবিএ পড়ুয়ার থেকে কুড়ি লক্ষ টাকা চেয়ে হুমকি দিতে থাকে অভিযুক্তরা, পড়ুয়াকে বলা হয় টাকা না দিলে ভিডিও ফুটেজ ভাইরাল করে দেওয়া হবে।

পড়ুয়ার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে তাঁরা ভয়ে প্রথমে পাঁচ লক্ষ টাকা দেয়। তা স্বত্তেও অভিযুক্তরা পড়ুয়ার নগ্ন ভিডিও ফুটেজ ভাইরাল করে দেয়। পরিবারের পক্ষ থেকে থানায় ঘটনাটি জানানো হলে, এক কনস্টেবল পড়ুয়াকে পাল্টা হুমকি দেয়। এরপর লজ্জায় ঐ পড়ুয়া আত্মহত্যার চেষ্টা করেন।

পুলিশ জানায় পড়ুয়ার অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্তকে আটক করা হয়েছে। দুই জন অভিযুক্তকে ধরা যায়নি, পাশাপাশি থানার অভিযুক্ত ওই কনস্টেবলের বিরুদ্ধেও পদক্ষেপ নেওয়ার কথা জানানো হয়েছে।