'মোদীজি এটা কি নাটক চলছে?' লুক আউট নোটিশ বিতর্কে ক্ষুব্ধ প্রতিক্রিয়া সিসোদিয়ার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/08/2022   শেষ আপডেট: 21/08/2022 11:33 a.m.
মণীশ সিসোদিয়া https://twitter.com/msisodia/

দিল্লির উপমুখ্যমন্ত্রী-সহ ১৩ জনকে দেশ ত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছে সিবিআই

দেশত্যাগের নিষেধাজ্ঞা জারি করা হলো দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীষ সিসোদিয়া-সহ (Manish Sisodia) ১৩ জনের বিরুদ্ধে। তাঁদের সবার জন্যই সিবিআই জারি করেছে লুকআউট নোটিশ। উল্লেখ্য, শুক্রবার মনীষ সিসোদিয়ার বিভিন্ন ঠিকানায় অভিযান চালিয়েছিল সিবিআইয়ের বিশেষ কয়েকটি দল। সূত্রের খবর অনুযায়ী, সিবিআই অভিযানের সময় সমস্ত নথি এবং ইলেকট্রনিক গ্যাজেট বাজেয়াপ্ত করা হয়েছে এবং সেগুলি নিয়ে শুরু হয়েছে তদন্ত। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে।

অন্যদিকে সিবিআই এই পদক্ষেপের পরে দিল্লির উপমুখ্যমন্ত্রী এবং দলের অন্যান্য নেতারা বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করতে শুরু করেছে। দিল্লির উপমুখ্যমন্ত্রী টুইট করে বলেছেন, যদি বিজেপি এবং সিবিআই অভিযান নিয়ে মোদীজির সত্যিটা জানতে হয় তাহলে এই বক্তব্যটা শুনুন। যদি আপনি না শুনেন তাহলে হয়তো আপনি একটি বড় সত্য জানা থেকে বঞ্চিত হয়ে যাবেন। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর একটি পুরনো ভিডিও শেয়ার করে তাকে ব্যঙ্গ করেছেন মনীষ সিসোদিয়া। এছাড়াও টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি।

দিল্লির উপমুখ্যমন্ত্রী বলেছেন, 'আপনার সমস্ত অভিযান ফেল হয়েছে, কিছুই পাওয়া যায়নি। এক পয়সারও হেরা ফেরি হয়নি। এখন আপনি লুকআউট নোটিশ জারি করেছেন যে মনীষ সিসোদিয়াকে পাওয়া যাচ্ছে না। মোদীজি এটা কি রকম কথা? দিল্লিতে অবাধ বিচরণ করছি। কোথায় আসবো বলুন তো? আমাকে খুঁজে পাচ্ছেন না?' প্রসঙ্গত উল্লেখ্য, সিবিআই দাবি করেছে, দিল্লির উপমুখ্যমন্ত্রী ঘনিষ্ঠ সহযোগীর এক সংস্থাকে এক কোটি টাকা দেওয়া হয়েছে। যদিও সিসোদিয়া বলছেন, তিনি কোনো রকম ভুল করেননি এবং সিবিআই তদন্ত এবং তার অভিযানকে তিনি ভয় করেন না।