তৃণমূলে লিয়েন্ডার পেজ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/10/2021   শেষ আপডেট: 29/10/2021 2:57 p.m.
https://twitter.com/sakshijoshii

গোয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তুলে নিলেন দলীয় পতাকা

ভারতের প্রবাদপ্রতিম টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজ যোগদান করলেন তৃণমূলে। শুক্রবার গোয়াতে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন ১৮-বার গ্র্যান্ডস্লাম বিজেতা লিয়েন্ডার।

লিয়েন্ডার তৃণমূলে যোগদান করার পর মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে ‘সুইট’ এবং ‘’কিউট’ ছোটো ভাই বলেও সম্বোধন করেন। অন্যদিকে টেনিস তারকার গলাতেও শোনা গেল বাংলার মুখ্যমন্ত্রীর প্রতি প্রশংসার সুর। তিনি বললেন 'দিদি সত্যিই চ্যাম্পিয়ন'। পাশাপাশি অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের তরফ থেকে টুইট করে জানানো হয় টেনিস কিংবদন্তির তৃণমূলে যোগদানের কথা। টুইটে বলা হয়, সকলে একত্র হয়ে প্রতিটি দেশবাসীকে গনতন্ত্রের নতুন ভোরের সাক্ষী করা হবে, যার অপেক্ষা ২০১৪ সাল থেকে করে চলেছেন দেশবাসী।

উল্লেখ্য, দেশজুড়ে নিজেদের সংগঠন মজবুত করার জন্য গতকালই সুদূর গোয়ায় উড়ে গেছেন তৃণমূল সুপ্রিমো। এদিন সে রাজ্যে সাংগঠনিক অনুষ্ঠান করেন তিনি। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে নিজেকে ‘গোয়ার সন্তান’ বলতেও শোনা যায় বাংলার মুখ্যমন্ত্রীকে। সভামঞ্চ থেকেই বিজেপির উদ্দেশ্যে আক্রমণ শানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, খুব তাড়াতাড়িই বিজেপিকে ব্ল্যাকলিস্টেড করে দেবেন তাঁরা। ‘দিল্লির দাদাগিরি’ আর চলবে না। তাঁর কথায়, ‘গোয়ায় মুখ্যমন্ত্রী হতে আসিনি, সাইনবোর্ড হতেও আসিনি’। গোয়ায় এদিন লিয়েন্ডারের পাশাপাশি তৃণমূলে যোগদান করেন অভিনেত্রী নাফিসা আলি এবং মৃণালিনী দেশপ্রভুও।