এবার আর বাড়ি নয়, কৃষকদের সাথে মাঠে বসে মধ্যাহ্নভোজ করবেন জেপি নড্ডা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/02/2021   শেষ আপডেট: 06/02/2021 5:10 a.m.
বিজেপি সভাপতি জে পি নাড্ডা -twitter

তৃণমূল যাতে বিজেপির কর্মীদের দখল করতে না পারে তার জন্য এই ভাবনা

বিজেপি নেতারা বেশ কিছুদিন ধরে জনগণের বাড়ি বাড়ি গিয়ে মধ্যাহ্নভোজ করছিলেন। এবারে সেই ট্রেন্ড হতে চলেছে একটু পরিবর্তন। এবারে বাড়িতে নয় পদ্ম শিবিরের নেতারা সরাসরি গ্রামের মাঠে বসে খিচুড়ি খেতে চলেছেন। বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছিল, যাদের বাড়িতে গিয়ে বিজেপি নেতারা খেতে যাচ্ছিলেন, তারা দিন কয়েক পরে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন। এবারে পরিবর্তন হতে চলেছে এই পরিকল্পনাতে। শুক্রবারে কলকাতায় পৌঁছলে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। শনিবার দিনভর ঠাসা কর্মসূচির মাঝখানে তিনি এবারে কৃষকদের সঙ্গে সুরক্ষা সহ ভোজ অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন।

সময়সূচি অনুযায়ী, বিজেপির সর্বভারতীয় সভাপতি কলকাতায় আসতে চলেছেন শুক্রবার রাত ৮ টা ৪০ মিনিটে। তারপর তিনি রাত্রিবেলা ওয়েস্টিন হোটেলে থাকবেন। শনিবারে সকাল ৯ টা ১০ না কাজ কলকাতা বিমানবন্দরে পৌঁছে মালদহের উদ্দেশ্যে রওনা দিতে চলেছেন তিনি। তারপর ১১ টা নাগাদ সেন্ট্রাল ইনস্টিটিউট ফর সাবটপিক্যাল হর্টিকালচারে যোগ দিতে চলেছেন তিনি। তারপর তিনি যাবেন সাহাপুর গ্রামে।

সেখানে গিয়ে কৃষকদের সাথে একসাথে মাঠে বসে খিচুড়ি খাবেন জেপি নড্ডা। বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে নতুনভাবে জনসংযোগ কর্মসূচি ঢেলে সাজাতে চলেছেন পদ্ম শিবিরের নেতারা। বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে, বিজেপি নেতারা যে বাড়িতে গিয়ে মধ্যাহ্নভোজ করেছেন সেই বাড়ি তৃণমূল কংগ্রেস দখল করে নিচ্ছে। এবার যাতে সেই ঘটনার পুনরাবৃত্তি না হয়, তা নিয়ে বিকল্প ভাবনা গ্রহণ করতে চলেছেন বিজেপি নেতারা।