নৃশংস ঘটনা! লিফট দেওয়ার নামে চলন্ত গাড়িতে মা ও ৬ বছরের কন্যাকে গণধর্ষণের ঘটনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/06/2022   শেষ আপডেট: 27/06/2022 9:22 a.m.

রাত অনেকটাই, রাস্তায় দাঁড়িয়ে গাড়ি পাচ্ছিলেন না মা-মেয়ে, লিফট দিতে চাইল একজন, তারপর...

মা এবং ৬ বছরের কন্যা রাস্তায় দাঁড়িয়েছিলেন। অনেকটা রাত হয়েছিল, কোন গাড়িও পাচ্ছিলেন না তাঁরা। আচমকাই একটি গাড়ি এসে লিফট দেওয়ার কথা জানায়। উপায়ান্তর না পেয়ে মা-মেয়ে গাড়িতে উঠে যান। পরিণামে যে এমন মর্মান্তিক পরিণতি তাঁদের জন্য অপেক্ষা করে আছে কে তা জানত!

চলন্ত গাড়িতে মা এবং তাঁর ৬ বছরের কন্যার গণধর্ষণের অভিযোগ উঠল। ঘটনাটি উত্তরাখণ্ডের (Uttarakhand) রুরকির। পুলিশ সূত্রে খবর, পিরান কালিয়ার থেকে ফিরছিলেন মা ও মেয়ে। অনেকক্ষণ অপেক্ষার পরও কোন গাড়ি পাওয়া যায় নি। সেই সময় একটি গাড়ি এসে তাঁদের লিফট দেওয়ার কথা জানায়। তবে গাড়ির ভেতর যে তাঁদের জন্য খারাপ সময় অপেক্ষা করছে, প্রথমে তিনি বুঝতে পারেননি।

সূত্রের খবর, গাড়িতে উঠে সেই নির্যাতিতা দেখেন গাড়ির ভেতর আরও কয়েকজন। গাড়ি চালাচ্ছিল সোনু নামের এক ব্যক্তি। সকলে মিলে সেই মহিলাকে উত্যক্ত করতে থাকে। গাড়ি থামাতে বললে গাড়ি থামে না। সেই গাড়ির ভেতর চলে গণধর্ষণের ঘটনা। তারপর একটি খালের পাশে তাঁদের ফেলে দিয়ে চলে যায় সেই দুষ্কৃতী দল।

কোনভাবে প্রায় কর্দমাক্ত অবস্থায় সেই মহিলা থানায় উপস্থিত হন। গোটা ঘটনা পুলিশকে খুলে বলেন। তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গণধর্ষণের ঘটনা প্রমাণিত হয়েছে। দায়ের হয়েছে অভিযোগ, যদিও এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।