বিজেপি কর্মীর পর কর্ণাটকে আরও এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ, জারি ১৪৪ ধারা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/07/2022   শেষ আপডেট: 29/07/2022 12:02 p.m.

গত মঙ্গলবার এক বিজেপি কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছিল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে

বিজেপি শাসিত রাজ্যে এক তরুণ বিজেপি নেতাকে খুনের ঘটনায় উত্তপ্ত কর্ণাটক (Karnataka)। ঘটনায় সে রাজ্যে বেড়েছে রাজনৈতিক চাপানউতোর। এর মধ্যেই এক বছর ২৩-র যুবককে খুনের ঘটনায় তৈরি হয়েছে তীব্র চাঞ্চল্য। একদল অজ্ঞাত আততায়ীর হাতে খুন হতে হয়েছে সেই যুবককে। পরপর দু'টি খুনের ঘটনায় সে রাজ্যে জারি হয়েছে ১৪৪ ধারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছে পুলিশ।

ম্যাঙ্গালুরুর পুলিশ কমিশনার এন শশিকুমার জানিয়েছেন, ২৮ জুলাই রাত ৮ টার দিকে এই ঘটনা ঘটেছে। যেখানে একটি ২৩ বছর বয়সী বালক ৪-৫ জন লোক কৃষ্ণপুরা কাটিপাল্লা রোড, সুরথকলের কাছে নির্মমভাবে আক্রমণ করেছিল। তাঁকে অবিলম্বে একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়, যদিও চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে।

গোটা পরিস্থিতি সম্পর্কে বলতে গিয়ে পুলিশ আরও জানিয়েছে, ঘটনার সময় ওই যুবকের সঙ্গে এক ব্যক্তি ছিলেন। তাঁকে প্রত্যক্ষদর্শী হিসেবে সনাক্ত করা হয়েছে। তাঁর সঙ্গে কথা বলে বিস্তারিত জেনে আততায়ীদের অনুসন্ধান শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার এলাকার সমস্ত পানশালা ও মদের দোকান বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। কোন ধরণের গুজবে কান দিতে নিষেধ করা হয়েছে। যুবকের উপর হামলার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। গোটা পরিস্থিতির উপর নজর রেখেছে পুলিশ।