"কাজের জন্য এসেছি, কোন তলব নয়" দিল্লি পৌঁছে জানালেন সমীর ওয়াংখেড়ে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/10/2021   শেষ আপডেট: 26/10/2021 10:42 a.m.
সমির ওয়াংখেড়ে ~

মুম্বই মাদক মামলায় ঘুষ চাওয়ার অভিযোগ, বাড়ছে জল্পনা

যাঁর কারণে বলিউডের তারকারা তটস্থ হয়ে থাকেন, রিল লাইফ নয় রিয়েল লাইফ 'হিরো' সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে উঠেছে ঘুষ চাওয়ার অভিযোগ। শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan) ছেড়ে দেওয়ার বিনিময়ে ২৫ কোটি টাকা চাওয়ার অভিযোগ উঠেছে। এই অভিযোগে যখন গোটা মুম্বই তোলপাড়, ঠিক সেইসময় হঠাৎ-ই দিল্লি গমন আরও জল্পনা উসকে দিয়েছে। প্রশ্ন উঠেছে, তাহলে কি সত্যিই সমীর ওয়াংখেড়েকে (Sameer Wankhede) দিল্লিতে তলব করা হল? যদিও এনসিবি কর্তা নিজেই জানিয়েছেন এ নিছকই জল্পনা। তিনি বিশেষ কাজে দিল্লি এসেছেন।

উল্লেখ্য, গতকাল রাতে আচমকাই মুম্বই ছেড়ে দিল্লিতে পৌঁছেছেন আরিয়ান খান মাদক মামলার অন্যতম তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ে। দিল্লি পৌঁছানোর পরেই জল্পনা তৈরি হয় তাহলে ২৫ কোটি টাকা ঘুষ চাওয়ার ঘটনার পর কি সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আরও তৎপরতা শুরু হল? যদিও সাংবাদিকদের প্রশ্নের জবাবে খোদ এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, "কাজের জন্য এসেছি, কোন তলব নয়।" সঙ্গে আরও যোগ করেন, "আমার নামে মিথ্যে অভিযোগ আনা হচ্ছে। আমি তদন্তের জন্য একশো শতাংশ রাজি।" এ ঘটনার পর দেশজুড়ে শোরগোল পড়ে গেছে। জাঁদরেল অফিসার হিসেবে পরিচিত সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এমন অভিযোগ অনেকেই 'গভীর ষড়যন্ত্র' বলে উল্লেখ করেছেন।

আরিয়ান খান মামলায় সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আচমকাই অভিযোগ উঠেছে, এক সাক্ষীর বিনিময়ে তিনি ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছেন। অভিযোগ আসার পরেই সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে নজরদারির দায়িত্ব দেওয়া হয়েছে এনসিবির ডেপুটি জেনারেল ডিরেক্টর জ্ঞানেশ্বর সিং-কে। তারপরই প্রশ্ন ওঠে তাহলে কি আরিয়ান খান মাদক মামলা থেকে সমীর ওয়াংখেড়েকে সরিয়ে নেওয়া হল? এরমধ্যেই গতকাল গভীর রাতে সমীর ওয়াংখেড়ের দিল্লি গমনে তৈরি হয়েছে আরও জল্পনা। যদিও সমীর ওয়াংখেড়ের পাশে আছেন তাঁর পরিবার-সহ বহু মানুষ। তিনি অভিযোগ করেছেন, আমাকে বিপদে ফেলতে আমার ব্যক্তিগত জীবন, এমনকী আমার পরিবারের নামেও কুৎসা রটানো হচ্ছে। তিনি গ্রেফতার হতে পারেন, এই আশঙ্কায় আদালতের দ্বারস্থও হয়েছেন তিনি।